1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বৃটেনে বাংলাদেশীরা এখন আর পিছিয়ে নেই- রোশনারা আলী এমপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

বৃটেনে বাংলাদেশীরা এখন আর পিছিয়ে নেই- রোশনারা আলী এমপি

  • Update Time : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০১৫
  • ৪১৩ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে:- অনলাইন নিউজ পোটাল বিশ্ববাংলানিউজ২৪ ডটকমের বস্তুনিস্ট সংবাদের মাধ্যমে বাঙালি তরুণ প্রজন্ম উপকৃত হবে । পাশাপাশি বয়স্করাও বাংলার ঐতিহ্য সংস্কৃতি ও সঠিক সংবাদ সহজভাবে এ পোটর্লের মাধ্যমে জানতে পারবেন ।
ব্রিটেনে বাংলাদেশিরা এখন আর পিছিয়ে নেই , স্ব-স্ব ক্ষেত্রে নিজে আলোকিত হচ্ছেন কমিউনিটিকে আলোকিত করছেন।
তিনি বলেন – বিশ্বের দরবারে বাঙালিরা ভাল কাজের মাধ্যমে মাথা উঁচু করে দাঁড়িয়েছেন । আজকের এই নতুন সংবাদ মাধ্যম সারা বিশ্বের অভিবাসী বাঙালিদের পজিটিভ সংবাদ ও আন্তর্জাতিক , অন্যান্য সংবাদ চিত্র সঠিক ভাবে তুলে ধরে পাঠকের মন জয় করবে এই প্রত্যাশা করি ।
বুধবার ( ৯ অক্টোবর ) বিকেলে যুক্তরাজ্যের হাউজ অব কমন্সে অনলাইন নিউজ পোটর্াল বিশ্ববাংলানিউজ২৪.কম লঞ্চিং সিরোমনি অনুষ্ঠানের হোস্ট
বেথনালগ্রিন বো আসনের এমপি রোশনারা আলী একথা গুলো বলেন। সাংবাদিক আনছার আহমদ উল্লাহ পরিচালনায় সম্মানিত অতিথির বক্তব্যে
বাংলাদেশ হাইকমিশন যুক্তরাজ্যের প্রেস মিনিস্টার নাদিম কাদির এই নতুন পোটর্ালের সাফল্য কামনা করে বলেন-
সামাজিক দায়বদ্বতা থেকে বস্তুনিস্ট সংবাদের মাধ্যমে বিশ্ববাংলানিউজ২৪ ডটকম এগিয়ে যাবে আগামীর পথে , বাংলাদেশের মুক্তিযুদ্বের চেতনা নিয়ে সারাবিশ্বে আলোর পথ দেখাবে ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে -বিশ্ববাংলানিউজ২৪ডট কমের নির্বাহী সম্পাদক মুহাম্মদ শাহেদ রাহমান উপস্থিত সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন – বাঙালির একটি সমৃদ্ধ ইতিহাস রয়েছে। বি্রটিশ বাঙালিদের গবর্ করার মতো অনেক সামাজিক রাজনৈতিক অর্থনৈতিক ইতিহাস রয়েছে । অনেক ঐতিহ্য সংস্কৃতি সারাবিশ্বে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে । এই পোটর্াল
বস্তুনিস্ট সংবাদের মাধ্যমে কমিউনিটির উন্নয়নে অংশিধার হতে সকলের সহযোগিতা চাই ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন -বিশ্ববাংলানিউজ২৪কম সম্পাদক শাহ এম রহমান বেলাল ।
বক্তব্য রাখেন বিশ্ববাংলানিউজ২৪কম উপদেষ্ঠা বিশিষ্ট সাংবাদিক মতিয়ার চৌধুরী , বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আজিজ চৌধুরী , এম জি চৌধুরী , বিশিষ্ট সাংবাদিক সৈয়দ আনাস পাশা, সফিকুল ইসলাম প্রমূখ ।
অনুষ্ঠানে অন্যান্যের মধে্য উপস্থিত ছিলেন – বিশিষ্ট ব্যবসায়ী মনির উদ্দিন , কমিউনিটি এক্টিবিস্ট বাতিরুল হক সরদার , রুহেলা বেগম রাহমান , সালমা হুদা , জগন্নাথপুর টাইমস্ সহকারি বাতার্ সম্পাদক আবদাল কামালী ,
মুহাম্মদ সাকুল ইসলাম , মুস্তাক আহমদ , আশরাফুল হুদা বাবুল, তমিজ উদ্দিন , আজাদ চৌধুরী , জুলফিকার আহমাদ , আবু সুফিয়ান , ও আব্দুল হান্নান প্রমূখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com