1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বেড়াতে গিয়ে এক পরিবারের তিনজনের প্রাণহানি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

বেড়াতে গিয়ে এক পরিবারের তিনজনের প্রাণহানি

  • Update Time : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ২০১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালের একটি বিলে নৌকায় বেড়ানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজন প্রাণ হারিয়েছেন। আজ রোববার বেলা তিনটার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় মারা যাওয়া তিনজন হলো পাবনা সদর উপজেলার রানীগ্রামের মৃত আফসার আলীর ছেলে আফজাল হোসেন (৪৫), তাঁর ভাই একই গ্রামের টেবুনিয়া শামসুল হুদা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন (৪০) এবং তাঁর ছেলে সোহান (১১)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম। তিনি বলেন, একই পরিবারের ১৫ থেকে ২০ জন সদস্য চলনবিল ভ্রমণের জন্য আজ চাটমোহরে যায়। দুপুরে উপজেলার ছাইকোলা থেকে একটি নৌকা ভাড়া করে তারা চলনবিলে নৌকাভ্রমণে বের হয়। নৌকার ছাদে ছিল পাঁচজন। বেলা তিনটার দিকে চরকাজীপুর জিওলগাড়ি বিলে নৌকার ছাদে থাকা পাঁচজন বিদ্যুতের তারে জড়িয়ে ও ধাক্কা লেগে পানিতে পড়ে যায়। নৌকার মাঝি ও স্বজনেরা দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে তিনজনের লাশ উদ্ধার করেন স্থানীয় লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com