1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ব্যাগভর্তি জাল ডলার, র‍্যাবের জালে বন্দি লাইবেরিয়ান নাগরিক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ব্যাগভর্তি জাল ডলার, র‍্যাবের জালে বন্দি লাইবেরিয়ান নাগরিক

  • Update Time : মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৪৪৯ Time View

গাজীপুর সদর উপজেলা থেকে ২০ কোটি টাকা সমমূল্যের জাল ডলারসহ এক লাইবেরিয়ান নাগরিককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১ এর একটি বিশেষ আভিযানিক দল। র‍্যাবের দাবি, আটক ব্যক্তি ডলার প্রতারণাচক্রের সদস্য। আজ মঙ্গলবার উপজেলার মাস্টারবাড়ি এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। পরে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য পোড়াবাড়ি র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

র‍্যাব ১, ক্রাইম প্রিভেনশন স্পেশাল কম্পানি, পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, ওই ব্যক্তি একজন লাইবেরিয়ার নাগরিক। তিনি ডলার প্রতারণাচক্রের একজন সক্রিয় সদস্য। দেশের বিভিন্ন স্থানে প্রতারণার মাধ্যমে মানুষকে ফাঁদে ফেলে ডলারের বিনিময়ে টাকা হাতিয়ে নেয় ওই চক্র। এরই অংশ হিসেবে মাস্টারবাড়ি এলাকায় এক ব্যাংক কর্মকর্তাকে ৩৫ কোটি টাকা মূল্যের ডলার দেওয়ার কথা বলেন ওই লাইবেরিয়ান নাগরিক। গতকাল চার হাজার ডলার দিয়েও যান তিনি। আজ মঙ্গলবার বাকি ডলার দেওয়ার জন্য মাস্টারবাড়ি এলাকায় যান তিনি। ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ওই লাইবেরিয়ান নাগরিককে আটক করে র‌্যাব ১ এর সদস্যরা। এ সময় তার কাছে থাকা ২০ কোটি টাকা মূল্যের জাল ডলার জব্দ করা হয়।

সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com