1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ

  • Update Time : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ১২৪৩ Time View

ব্রিটেনের জাতীয় নির্বাচনে সুনামগঞ্জের জগন্নাথপুরের মেয়ে আফসানা বেগম বিশাল ব্যবধানে এমপি নির্বাচিত হয়েছেন। তিনি লেবার পার্টির মনোনয়ন পেয়ে পূর্ব লন্ডনের পপুলার লাউম হাউজ আসন থেকে ২৮ হাজার ৯০৪ ভোট পেয়ে বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন। তাঁর প্রাপ্ত ভোট ৩৮ হাজার ৬৬০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী কনজারভেটিভ পার্টির শ্যাওন ওকে ভোট পেয়েছেন ৯ হাজার ৭৫৬।

যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুরের কয়েকজন প্রবাসি জানান, বাংলাদেশী বংশোদ্ভুত জগন্নাথপুর পৌরসভার লুদুরপুর এলাকার মনির উদ্দিনের মেয়ে আফসানা বেগমের জন্ম ব্রিটেনে। তাঁর বাবা মনির উদ্দিন টাওয়ার হ্যামলেটসের সাবেক মেয়র ছিলেন। পূর্ব লন্ডনের পপলার লাউম হাউজ আসন থেকে প্রথমবারের মতো একজন বাঙালী নারী হিসেবে আফসানা বেগম এমপি নির্বাচিত হওয়ার জগন্নাথপুরীসহ যুক্তরাজ্যের বসবাসরত বাঙ্গালি কমিউনিটিদের মধ্যে আনন্দ উৎসব বিরাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দনের ঝড় বইছে।

জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর লুদরপুর গ্রামের মামুন আহমদ জানান, আমাদের এলাকার মেয়ে আফসানা বেগম ব্রিটেনের এমপি নির্বাচিত হওয়াতে খুবই ভালো লাগছে। তিনি শুধু জগন্নাথপুর উপজেলাকে আলোকিত করেননি, তিনি বাংলাদেশের নাম উজ্জ্বল করেছেন।

যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জগন্নাথপুরের সৈয়দপুর গ্রামের প্রবাসি সৈয়দ সাজিদুর রহমান ফারুক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আফসানা বেগম আমাদের জগন্নাথপুরের মেয়ে। ব্রিটেনের মাটিতে তিনি গর্বিত করেছেন আমাদেরকে। তিনি বলেন, আফসানার বাবা প্রয়াত মনির উদ্দিন লেবার দলের মেম্বার এবং টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক মেয়র এবং কাউন্সিলার ছিলেন। বাবা অনুপ্রেরণায় আফসানা রাজনীতিতে আসেন। আফসানা বেগমের বিশাল জয়ে আমরা আনন্দিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com