1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভাইকে গুলি করে বোনকে গণধর্ষণ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

ভাইকে গুলি করে বোনকে গণধর্ষণ!

  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭
  • ২৮৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::ভাইকে গুলি কর বোনকে গণধর্ষণ করে পালিয়েছে চার দুর্বৃত্ত। গা শিউরে উঠার মত এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রামপুরে।
গুলিবিদ্ধ অবস্থায় কোনও মতে স্থানীয়দের সাহায্যে পুলিশকে খবর দেন ওই যুবক। সোমবারের রাতের ওই ঘটনার পর এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি ভারতীয় পুলিশ।

রামপুরের নৈনিতাল রোডে সোমবার রাত সাড়ে ৯টার দিকে বোনকে চিকিৎসক দেখিয়ে বাইকে করে গ্রামে ফিরছিলেন ওই যুবক। পথিমধ্যে ওয়াদা গ্রামের কাছে হঠাৎ বাইকের চাকায় লাঠি আঘাত করে বাইক উল্টে গতিরোধ করা হয়। এসময় ওই যুবক উঠে দাঁড়ানোর আগেই তার বোন নিয়ে টানাটানি শুরু করে তারা। কোনমতে উঠে দাঁড়িয়ে বোনকে ছাড়ানোর চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ওই যুবককে। কিন্তু তাতেও ওই যুবককে প্রতিবাদ করতে থাকলে তাকে গুলি করে দুর্বৃত্তরা।

এরপর পাশের একটি ধানক্ষেতে বছর কুড়ির ওই যুবতীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। এরপর কোনও মতে বোনকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগীতায় পুলিশকে খবর দেয় ওই যুবক।
কিছুক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় পুলিশ সুপার বিপিন টাডা জানিয়েছেন, এ ঘটনায় মোট চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আহত যুবক তার স্ত্রীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ চলছিল। এমনকী ওই যুবক ও তার পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। এই গণধর্ষণের সঙ্গে সেই ঘটনার কোনও যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। – ওয়ান ইন্ডিয়া

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com