1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভারতে এবার হামলার শিকার মুসলমান ক্যাব চালক, জয় শ্রী রাম বলতে বাধ্য - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ভারতে এবার হামলার শিকার মুসলমান ক্যাব চালক, জয় শ্রী রাম বলতে বাধ্য

  • Update Time : শুক্রবার, ২৮ জুন, ২০১৯
  • ৪১৯ Time View

কয়েকদিন আগে ঝাড়খণ্ডে তাবরেজ আনসারি নামে এক মুসলমান যুবককে চুরির অভিযোগে নির্মমভাবে মারধর করা ও জয় শ্রী রাম বলতে বাধ্য করা খবর প্রকাশ হলে তা নিয়ে দেশজুড়ে আলোচনার সৃষ্টি হয়। সে ঘটনার রেশ না কাটতেই ভারতে ফের এক মুসলমানের ওপর একই ধরণের হামলা হয়েছে। এবার হামলা শিকার হয়েছেন এক ক্যাব চালক। এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ খবর দিয়েছে মুম্বাই মিরর।

খবরে বলা হয়,  এক মুসলিম ক্যাব চালকে পেটানো ও তাকে জয় শ্রী রাম বলতে বাধ্য করানোয় ভারতের মহারাষ্ট্র রাজ্যের থানে এলাকার পুলিশ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া সকলেই স্থানীয় ডিবা এলাকার বাসিন্দা। সবাই বয়সে তরুণ। তারা হচ্ছেন, মাঙ্গেশ মুন্ডে (৩০), অনিল সুরিয়াবানশি (২২) এ জয়দ্বীপ মুন্ডে (২৬)।

গত রোববার ক্যাব চালক ফাইজালের ওপর হামলা চালায় তারা। থানের ডেপুটি পুলিশ কমিশনার এস এস বুর্সি জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে  মুম্বাই পুলিশ আইসিপি ২৯৫ (ধর্মীয় মনোভাবে আঘাত করা) ধারা ও ৩৯২ (ডাকাতি) ধারায় মামলা করেছে।

হামলার শিকার ফাইজাল ওসমান খান একটি অনলাইন এগ্রিগেটরের পক্ষে ক্যাব চালান। তিনি জানান, রোববার সকালে ডিবা শহরে একজন যাত্রীকে তুলে আনতে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে গাড়িতে সমস্যা দেখা দেয়। এমন সময় চার-পাচ জন মদ্যপ লোক এসে তার সঙ্গে ঝগড়া বাধায় ও তাকে মারধর করে। অভিযুক্তরা যখন বুঝতে পারে যে তিনি একজন মুসলিম তখন তাকে জয় শ্রী রাম বলতে বাধ্য করে।

ফাইজাল বলেন, আমি তাদের বলেছিলাম আল্লাহ্র দোহাই লাগে, আমায় মেরো না। আমায় যেতে দাও। কিন্তু তখন তারা আমায় জয় শ্রী রাম বলতে বাধ্য করে ও আমি অজ্ঞান হয়ে যাওয়ার আগ পর্যন্ত আমায় মারতে থাকে। জ্ঞান ফিরলে আমি নিজেকে গাড়ির মধ্যে আবিষ্কার করি। তারা আমার ফোন নিয়ে গেছে।

সৌজন‌্যে মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com