1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভিন ধর্মে প্রেম, যুবককে প্রকাশ্যে কুপিয়ে খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

ভিন ধর্মে প্রেম, যুবককে প্রকাশ্যে কুপিয়ে খুন

  • Update Time : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৬৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক ::ভিন ধর্মের প্রেমের জেরে প্রাণ দিতে হল ভারতের রাজধানী দিল্লির এক যুবককে। অন্য ধর্মের যুবকের সঙ্গে প্রণয় সম্পর্ক মেনে নিতে পারেনি মেয়েটির পরিবার। তাই তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

এ ঘটনায় মেয়েটির বাবা, মা, ভাই ও কাকাকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। ২৩ বছরের অঙ্কিত সেক্সেনা সঙ্গে ২০ বছরের শেহজাদির তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। প্রতিবেশী হলেও ভিন ধর্মের ছেলের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেনি শেহজাদির পরিবার।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার বিনয় কুমার জানান, ছেলেটি ভিন ধর্মের বলেই আপত্তি করেছিলেন শেহজাদির মা-বাবা। বৃহস্পতিবার রাত ৯টার দিকে পশ্চিম দিল্লির মেট্রো স্টেশনে অঙ্কিতের জন্য অপেক্ষা করছিলেন শেহজাদি। তখনই অঙ্কিতের বাড়িতে যান মেয়ের পরিবারের কয়েকজন সদস্য।

অঙ্কিতের বাবা যশপাল সেক্সেনা বলেন, ওরা বাড়িতে এসে অঙ্কিতকে মারধর করে। এরপর ওর গলায় ছুরি চালিয়ে দেয়। ছেলেকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হয়েছেন অঙ্কিতের মা। গোটা রাস্তা ভেসে যায় রক্তে।

যশপাল আরও জানান, শেহজাদির ভাই ধারালো অস্ত্র দিয়ে অঙ্কিতের গলায় কোপ দেয়। পুলিশ আসার আগেই ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়। এলাকায় উত্তেজনায় তৈরি হওয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com