1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভয় দেখিয়ে কেউ নেতা হতে পারে না -রতন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

ভয় দেখিয়ে কেউ নেতা হতে পারে না -রতন

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
  • ১৮৭ Time View

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ছিল মানবতার সেবা করা। সন্ত্রাসমূলক কর্মকান্ড তাহার আদর্শ ছিল না। আমাদের মানব সেবায় নিয়োজিত হয়ে বঙ্গবন্ধুর আদর্শে অগ্রসর হতে হবে। কাউকে সন্ত্রাসী ভয় দেখিয়ে কেউ নেতা হতে পারে না। আন্তরিকতা ও হৃদয়ের বন্ধন ছাড়া কেউ নেতা হতে পারে না। আমি সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। বঙ্গবন্ধুর বিচার হোক এই বিলে আমি স্বাক্ষর করেছি। আমি মোয়াজ্জেম হোসেন রতন এই তাহিরপুরের গণমিলনায়তনে এক সভায় হাওরের দুর্নিতির কথা বলেছিলাম, পরে ওই দুর্নীতিবাজরা আমার বাসায় হামলা করেছে। যারা হামলা করেছে তাদের বিরুদ্ধেই হাওরের দুর্নীতির মামলা হয়েছে। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে, আমাদের খেয়াল রাখতে হবে। শেখ হাসিনা বাঁচলে আমরা বাঁচবো।’
মঙ্গলবার বিকাল ৩টায় তাহিরপুর উপজেলা গনমিলনায়তন কেন্দ্রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকীর আলোচনা সভায় সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাড. রঞ্জিত সরকার, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আলী মর্তূজা, নুরুল আমিন, জালাল উদ্দিন, দলীয় নেতা সুষেন বর্মন, জামাল উদ্দিন, আবুল কালাম, আইরিন বেগম প্রমুখ। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com