1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মদ-মোবাইল ফোনের জন্য ছেলেকে বিক্রি! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

মদ-মোবাইল ফোনের জন্য ছেলেকে বিক্রি!

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৫৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
নেশা বা আসক্তির জন্য অনেকে অনেক কিছু করে। তবে মোবাইল ফোন কেনা ও মদের টাকা জোগাড়ের জন্য ভারতের ওড়িশা রাজ্যের ভদ্রকে এক ব্যক্তি যেটা করলেন সেটা অভাবনীয়। মদ্যপান ও মোবাইল ফোন কেনার জন্য তিনি নিজের ছেলেকেই বিক্রি করে দেন।

এ ঘটনায় অভিযুক্ত বলরাম মুখিকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তার স্ত্রীকেও। পুলিশ সূত্র জানায়, সন্তান হারানো এক দম্পতির কাছে ২৩ হাজার টাকায় নিজ ছেলেকে বিক্রি করে দেন বলরাম।

এরপর সেখান থেকে ২ হাজার টাকা নিয়ে একটি মোবাইল ফোন কেনেন তিনি। দেড় হাজার টাকা দিয়ে মেয়ের জন্য একটি রুপার গহনা কেনেন। বাকি টাকা মদের পিছনে খরচ করেন বলরাম।

ভদ্রকের পুলিশ সুপার অনুপ শাহু ভারতীয় সংবাদমাধ্যমে জানান, পেশায় ঝাড়ুদার বলরামের কোনো স্থায়ী রোজগার নেই। সম্প্রতি অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা সোমনাথ শেঠি ও তার স্ত্রীর সঙ্গে আলাপ হয় তার। ২০১২ সালে একমাত্র সন্তান মারা যায় ওই দম্পতির। তারপর থেকে মানসিক অবসাদে ভুগছিলেন সোমনাথের স্ত্রী। এ কারণে পরিচিত কারও কাছ থেকে একটি শিশু দত্তক নেওয়ার ইচ্ছা প্রকাশ করছিলেন সোমনাথ। এটা জানার পর তাদের কাছে নিজের এগারো মাসের ছেলেকে বিক্রি করে দেয় বলরাম।

পুলিশ জানায়, ভগ্নীপতি বালিয়া ও অপর এক ব্যক্তির মাধ্যমে সোমনাথ শেঠি ও তার স্ত্রীর সঙ্গে আলাপ হয় বলরামের। বালিয়া ও ওই ব্যক্তিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্র: ইন্ডিয়া টুডে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com