1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মন্ত্রী এম এ মান্নান ৫ দিনের সিলেট সফরে যেসব কর্মসূচীতে যোগ দিবেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম:

মন্ত্রী এম এ মান্নান ৫ দিনের সিলেট সফরে যেসব কর্মসূচীতে যোগ দিবেন

  • Update Time : বুধবার, ২০ জানুয়ারী, ২০১৬
  • ২৩৮ Time View

স্টাফ রিপোর্টার::অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি ৫ দিনের সরকারী সফরে সিলেট ও সুনামগঞ্জে এসেছেন। বুধবার থেকে রবিবার পর্যন্ত তিনি সুনামগঞ্জ ও সিলেটে বিভিন্ন কর্মসূচিতে যোগদান করবেন।
মন্ত্রীর কর্মসূচীর মধ্যে রয়েছে বৃহস্পতিবার সকাল ১০টায় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাবেন। দুপুর ১২টায় সিলেট মদন মোহন কলেজের হীরক জয়ন্তী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে যোগদান, দুপুর ২টায় সিলেট সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে সিলেটে প্রধানমন্ত্রীর বিভিন্ন প্রকল্পের উদ্বোধন, ভিত্তিপ্রস্তর স্থাপন এবং সিলেট আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদান করবেন তিনি।
২২ জানুয়ারী শুক্রবার সকাল সাড়ে ৯টায় সিলেট স্টেডিয়ামে রোটারেক্ট ক্লাব সিলেট ও সাউথ ইস্টের ব্যবস্থাপনায় সান সাইন ২০১৬ অনুষ্ঠানে যোগদান, বেলা ১১টায় সিলেট শিল্পকলা একাডেমী হলে স্বাস্থ্য সহকারীদের বিভাগীয় সম্মেলনে যোগদান, দুপুর সাড়ে ১২টায় সিলেট মোহাম্মদ আলী জিমনেসিয়ামে সিলেট ওমেন চেম্বার এন্ড ইন্ডাষ্ট্রিজ আয়োজিত নবান্ন উৎসবে যোগদান, দুপুর ২.৩০ মি. দ. সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও স্থানীয় আওয়ামী অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে দ. সুনামগঞ্জ উপজেলাা গনিনগর ষোলগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় যোগদান করবেন এমএ মান্নান।
২৩ জানুয়ারী শনিবার সকাল ১০টায় দ. সুনামগঞ্জের ডুংরিয়া বাজারের মাঠে স্থানীয় প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান, দুপুর ২টায় দ. সুনামগঞ্জের পাগলা স্কুল এন্ড কলেজের ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগদান, বিকাল ৪টায় ছাতক উপজেলা প্রশাসন আয়োজিত গোবিন্দগঞ্জ বাজারে রিক্সা বিতরইী অনুষ্ঠানে যোগদান, সন্ধ্যা ৭টায় সিলেট আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে এপেক্স ক্লাব অব বাংলাদেশের এন্যুয়েল কনভেনশন যোগদান করবেন তিনি।
২৪ জানুয়ারী রবিবার সকাল ১১টায় ছাতক উপজেলার ছাতারপই গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন এবং জনসভায় যোগদান। সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে ইসকন ইয়থ ফেষ্টিভ্যালে-যোগদান করবেন এমএ মান্নান। রাত ১০টায় এমএ মান্নান রেল পথে উপবন এক্সপ্রেস যোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com