1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মহানগর যুবলীগ শেখ হাসিনা’র ভ্যানগার্ড-কামরান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

মহানগর যুবলীগ শেখ হাসিনা’র ভ্যানগার্ড-কামরান

  • Update Time : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭
  • ৩১৪ Time View

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন যুবলীগ রাষ্টনায়ক শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করছে, সিলেট মহানগর যুবলীগ দায়িত্ব নেয়ার পর থেকে অত্যান্ত দক্ষতার সহিত যোগ্য নেতৃত্ব তৈরী করে নগরীর ওয়ার্ড কমিটি গুলো করছে।
তিনি আরো বলেন ১৯৭২ সালের ১১ই নভেম্বর যুবলীগ প্রতিষ্ঠার পর থেকে জনগনের সকল গনতান্তিক আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করে আসছে।
তিনি ২ অক্টোবর সোমবার সন্ধ্যায় নগরীর ২৫,২৬,ও ২৭ ওয়ার্ড যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।
সিলেটের কদমতলী পয়েন্টে এই সম্মেলন সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।
সিলেট মহানগর যুবলীগের সদস্য সিটি কাউন্সিলর তৌফিক বক্স লিপনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং ২৫,২৬,২৭ নং ওয়ার্ডের সভাপতি যথাক্রমে গোলজার জগলু, সাহেদ আহমদ এবং মালাইর যৌথ পরিচালনায় ওয়ার্ড যুবলীগের সম্মেলন বিশাল নেতাকর্মীদের উপস্থিতিতে উৎসবমুখর হয়ে ওঠে।

সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন- সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন- মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। এসময় তিনি বলেন, ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করে যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করছে মহানগর যুবলীগ।
এসময় আরোও বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, তথ্য সম্পাদক তপন মিত্র, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, মহানগর আওয়ামীলীগের সদস্য হেলাল বক্স, সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান,মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, সেলিম আহমদ সেলিম,জেলা স্বেচ্ছা-সেবকলীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন কয়েস,মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমির উদ্দিন, সেমিম আহমদ সেমিম, আব্দুল বাছিত সেলিম, সিরাজুল ইসলাম শিরুল, নিজাম উদ্দিন ইরান, ছয়েফ খান, যুবলীগ নেতা ফারুক আহমদ, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, মুমিনুল হক বকুল প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com