1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মান বাচাল মাজহারুল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

মান বাচাল মাজহারুল

  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০১৭
  • ৩২৪ Time View

স্টাফ রিপোর্টার ::সুনামগঞ্জর জগন্নাথপুরে এবারের দাখিল পরীক্ষায় একটিমাত্র জিপিএ ৫- পেয়ে মান রাখল জগন্নাথপুর পৌরএলাকার আল-জান্নাত মাদ্রসার ছাত্র হতদরিদ্র মাজহারুল ইসলাম। মাজহারুল ইসলাম ইসহাকপুর গ্রামে মৃত উকিল আলীর বড় ছেলে। প্রায় ৬ বছর পূর্বে বাবা কে হারিয়ে খুবই কষ্টের মধ্যে সংসার চলছিল তাদের। মা, ৪ ভাই ও ১ বোন নিয়ে চাচাদের সাথে আছেন তারা। মাহজারুল ইসলাম টিউশনি করে নিজের ও ভাইবোনের লেখা পড়ার খরছ চালাচ্ছেন। পাশাপাশি মাকে সংসারের কাজে সাহায্য করছে।

মাজহারুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’র এ প্রতিবেদক কে জানান, ৬ বছর আগে বাবাকে হারিয়ে অসহায় মতো ছিলাম। আমার মায়ের প্রেরনা আর উৎসাহে আমি কঠোর পরিশ্রম করেছি লেখাপড়ায়। প্রতিদিন প্রায় ১০ ঘন্টা লেখা পড়া করতাম। টিউশনি করে নিজের লিখে পড়ার পাশাপাশি ভাই-বোনের লেখা পড়ার খরছ চালাচ্ছি। ভাল ফলাফলের সাফল্যের জন্য তার মা ও মাদ্রাসার অধ্যেেক্ষর সহযোগিতা সব চেয়ে বেশী ছিল বলে সে জানায়।

আল-জান্নাত মাদ্রাসার অধ্যক্ষ শহিদুল ইসলাম জানান, মাজহারুল ইসলাম খুবই মেধাবী ছাত্র। তার লেখা পড়ার প্রতি প্রচন্ড আগ্রহ ছিল। সে খুবই শান্ত প্রকৃতি ছেলে। জগন্নাথপুরের মধ্যে একমাত্র মাজহারুল জিপিএ-৫ পেয়ে আমাদের কে লজ্জা থেকে বাঁচিয়েছে। আমি তার উজ্জ্বল ভবিষৎ কামনা করছি।

জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোখলেচ্ছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটম কে জানান, এবারের দাখিল পরীক্ষায় জগন্নাথপুরের ১১টি মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে জন ৫শত ৮৪জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে ৪শত ৫৩ জন কৃতকার্য হয়েছে। মাজহারুল ইসলাম জিপিএ-৫ পেয়ে মান রেখেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com