1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ী বসবাসের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করলেন মানবাধিকার কর্মী ইবাদুর রহমান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ী বসবাসের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করলেন মানবাধিকার কর্মী ইবাদুর রহমান

  • Update Time : সোমবার, ২৯ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৩৯ Time View

সৈয়দ আমিরুজ্জামান, শ্রীমঙ্গল: আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইবাদুর রহমান আজ সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরাতের একটি ফ্লাইটে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ী বসবাসের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করলেন।
১৯৮০ সালের ১২ আগস্টে জন্মগ্রহণকারী ইবাদুর রহমানরা পাঁচ ভাই ও পাঁচ বোন। তার ২ বোন যুক্তরাজ্যে, এক ভাই ও আরেক বোন আমেরিকাতে স্থায়ীভাবে বসবাস করছেন।
শ্রীমঙ্গলের আর কে মিশন রোডের স্থায়ী বাসিন্দা মরহুম হাজী মোহাম্মদ নূরুল ইসলামের ছেলে ইবাদুর রহমান সকলের দোয়াপ্রার্থী। তার গ্রামের বাড়ী বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রাম। তিনি বিয়ানীবাজার সরকারী কলেজ থেকে বিএ পাস করেন।
শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলা শাখার আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের কার্যালয়ে মানবাধিকার কর্মী ইবাদুর রহমানের সম্মানে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘আরপি নিউজ টুয়েন্টিফোর ডটকম‘ (Rpnews24.com )-এর প্রধান সম্পাদক, সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, সাপ্তাহিক শ্রীভূমি‘র সম্পাদক ইসমাইল মাহমুদ, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আফছার আহমেদ ছবদর, বাংলাদেশ কনজিউমার রাইটস সোসাইটির শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আবু সোলায়মান চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com