1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ

  • Update Time : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৯১৪ Time View

বহুলপ্রতিক্ষীত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করেছেন।
আজ রোববার প্রার্থিনা প্রত্যাহারের নির্ধারিত দিনে চেয়ারম্যান পদ থেকে মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আতিকুর রহমান আতিক এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে প্রার্থিতা প্রত্যাহার করেন সুন্দর মালা।
গত ১৫ সেপ্টেম্বর চেয়াকম্যান্ড পদে সাত প্রার্থী মনোনয়ন দাখিল করেন। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুল কাদির, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুবুল হক শেরিন, মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আতিকুর রহমান আতিক, জাপা (এরশাদ) মনোনীত প্রার্থী আব্বাস মিয়া, আঞ্জুমানে আল ইসলাহ মনোনীত প্রার্থী শওকত হোসেন, স্বতস্ত্র প্রার্থী সাহাব আলী ও আলতাবুর রহমান আলতা। এরমধ্যে আতিকুর রহমান আতিক তাঁর মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

এছাড়াও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪৬ জন এবং  সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল করে নির্বাচনী লড়াইয়ে মাঠে কাজ করছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, চেয়ারম্যান পদেসহস৬৭ জন প্রার্থী বাছাইয়ে বৈধ মনোনীত হন। এরমধ্যে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ চেয়ারম্যান পদে একজন ও সংরক্ষিত নারী সদস্য পদ থেকে আরেকজন প্রার্থিতা প্রত্যাহার করেছেন। কাল সোমবার প্রার্থীদের মধ্যে নির্বাচনী প্রতিক বরাদ্দ দেয়া হবে। এবং ১৪ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com