1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মিরপুর ইউপি নির্বাচনে মনোনয়ন বাছাই,চেয়ারম্যান ৭প্রার্থীসহ ৬৫ জন বৈধ, দুই প্রার্থী বাতিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

মিরপুর ইউপি নির্বাচনে মনোনয়ন বাছাই,চেয়ারম্যান ৭প্রার্থীসহ ৬৫ জন বৈধ, দুই প্রার্থী বাতিল

  • Update Time : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৭৭ Time View

বহুলপ্রতিক্ষীত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই সম্পন্ন হয়েছে।
আজ রোববার সকাল ৯টা থেকে বিকেল ৫টায় পর্যন্ত উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন বাছাই অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকৃত ৭ প্রার্থীরই মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়। তবে বয়স কমের কারণে ৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদে একজন আব্দুল ওয়াহাব এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে মারুফা খানম নামে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।
চেয়ারম্যান পদে সবার মনোনয়ন বৈধ হয়েছে। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুল কাদির, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুবুল হক শেরিন, মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আতিকুর রহমান আতিক, জাপা (এরশাদ) মনোনীত প্রার্থী আব্বাস মিয়া, আঞ্জুমানে আল ইসলাহ মনোনীত প্রার্থী শওকত হোসেন, স্বতস্ত্র প্রার্থী সাহাব আলী ও আলতাবুর রহমান আলতা।
এছাড়াও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪৬ জন এবং ৯টি ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে ১২ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ হয়েছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ৭জন চেয়ারম্যান প্রার্থী, মেম্বার পদে ও সংরক্ষিত নারী সদস্য পদে মোট ৬৭ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। এরমধ্যে আজ বাছাইয়ের দিনে সাধারন সদস্য পদে আব্দুল ওয়াহাব এর বয়স মনোনয়ন দাখিলের দিন পর্যন্ত জাতীয় ভোটার আইড়ি কার্ডে ২৪ বছর ১১ মাস ১৭ দিন থাকায় তাঁর মনোনয়নপত্রটি বাতিল করা হয়। কারণ নিয়ন অনুযায়ী একজন প্রার্থীর বয়স ২৫ বছর হতে হবে। একইভাবে সংরক্ষিন নারী সদস্য মারুফা খানমের বয়স কম ছিল। ভোটার আইড়ি কার্ডে অনুয়ায়ী মারুফার বয়স ২২ বছর আট মাস ২৫ দিন। এজন্য বাতিল করা হয়েছে। তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আগামী ২২ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহার এবং ভোটগ্রহণ ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com