1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মুক্তমনা লেখক নিলয় চৌধুরীকে জবাই করে হত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

মুক্তমনা লেখক নিলয় চৌধুরীকে জবাই করে হত্যা

  • Update Time : শুক্রবার, ৭ আগস্ট, ২০১৫
  • ৭৯৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:; রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান এলাকায় বাসায় ঢুকে নিলয় চৌধুরী (৪০) নামে গণজাগরণমঞ্চের কর্মীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নিলয় চৌধুরী (নীলান্দ্রি চট্টোপাধ্যায়), স্ত্রী ও দুই সন্তান নিয়ে নিলয় ওই বাসায় থাকতেন। খবর পেয়ে গোড়ানের ৮ নম্বর রোডের পানির পাম্পের গলিতে ১৬৭ নম্বর বাসার ৫ তলা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ইমরান এইচ সরকার বলেন, নিলয় আমাদের সক্রিয় কর্মী ছিলেন। নিয়মিত ব্লগেও লিখতেন। জুমার নামাজের পর বাসা দেখার নাম করে কয়েকজন ঢুকে তাকে খুন করে বলে জানান ইমরান।
খিলগাঁও থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, শুক্রবার জুম্মার নামাজের পর উত্তর গোরানের পাঁচতলা ভবনের এক বাসায় এ হত্যাকাণ্ড ঘটে।
দুপুরে জুমার নামাজের পর দুই দফায় পাঁচজন ঢুকে নিলয়কে খুন করে। তারা ধারালো অস্ত্র দিয়ে নিলয়ের মাথায় ও ঘাড়ে আঘাত করে। আঘাতে ঘটনাস্থলেই নিলয় মারা যান। এসময় খুনীরা নিলয়ের স্ত্রী ও শ্যালিকাকে পাশের ঘরে আটকে রেখেছিল।

নিলয় একটি বেসরকারি সংস্থায় (এনজিও) চাকরি করতেন বলে জানায় পুলিশ।নিলয় একটি ব্লগে নিলয় নীল নামে লেখালেখি করতো।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মাহবুবুর রহমান জানান, নিলয়কে খুনীরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার সময় বারান্দায় গিয়ে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করেন। কিন্তু কেউ এগিয়ে আসেনি।

এদিকে ঘটনাস্থল সরেজমিন পরির্শন করে ডিএমপির ক্রাইম শাখার যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায় সাংবাদিকদের জানান, নীল চৌধুরীকে হত্যার ঘটনাটি পূর্ব পরিকল্পিত। তিনি জানান, দুপুরের নামাজের সময় রাজধানীর বাড়িগুলো সাধারণত শূন্য থাকে। খুনীরা এই সুযোগ নিয়ে নিলয়কে হত্যা করেছে। ৪/৫জন দুর্বৃত্ত এই খুনে অংশ নেয় বলে তিনি জানান।

নিলয়ের ফেসবুক পরিচয় ছিলো জুতাবাবা। তার ফেসবুক স্ট্যাটাসে দেখা যায়, বিভিন্ন সময়ে ধর্মের বিভিন্ন বিষয়ে কুরুচি মন্তব্য করেছে। একইসাথে সরকারের মন্ত্রী ও বিভিন্ন সিদ্ধান্তের সমালোচনা করে স্ট্যাটাস দিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com