1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মেসির গোলে বার্সার পরাজয় এড়াল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

মেসির গোলে বার্সার পরাজয় এড়াল

  • Update Time : সোমবার, ৯ জানুয়ারী, ২০১৭
  • ৪৩৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: লা লিগায় আবারও হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলো বার্সেলোনাকে। রোববার রাতে ভিয়ারিয়ালের মাঠে দলটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে কাতালান ক্লাবটি।

তবে পিছিয়ে পড়েও যে শেষ পর্যন্ত সমতা ফিরিয়ে ম্যাচ শেষ করতে পেরেছে তার জন্য বার্সা একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারে। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় ভিলারিয়াল। পরে যোগ করা সময়ের গোলে সমতায় খেলা শেষ করে বার্সা।

ম্যাচে প্রথম সুযোগটি তৈরি করেছিল ভিলারিয়ালই। ম্যাচের ১২তম বক্সে পাতোর বাড়ানো বলে দস সান্তোস পা লাগাতে না পারায় সহজ সুযোগটি হাতছাড়া হয় তাদের। এরপর ২৪তম মিনিটে ক্রসবারের একটু ওপর দিয়ে চলে যাওয়া নেইমারের জোরালো শট হতাশ করে বার্সা সমর্থকদের। এর আট মিনিট পর লুইস সুয়ারেসের ক্রস থেকে পাওয়া বলে ফের লক্ষ্যভেদে ব্যর্থ হন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

গোলশূন্য অবস্থায় প্রথমার্ধের খেলা শেষ হয়। দ্বিতীয়ার্ধের শুরুতেই পাল্টা আক্রমণে গোল করে এগিয়ে যায় ভিলারিয়াল। ম্যাচের ৪৯তম মিনিটে পাতোর পাস থেকে গোল করে দলকে এগিয়ে নেন ইতালিয়ান ফরোয়ার্ড নিকোলা সানসোনে।

এর আগে গত বৃহস্পতিবার কোপা দেল রেতে আথলেতিক বিলবাওয়ের মাঠে ২-১ গোলে হারে লুইস এনরিকের শিষ্যরা।

পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে ওঠে মেসিরা-নেইমাররা। তবে ফিনিশিংয়ের ব্যর্থতায় বারবার হতাশ হতে হয় বার্সেলোনা শিবিরকে। শেষ পর্যন্ত ত্রাতা হিসেবে আবির্ভূত হন দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। যোগ করা সময়ে গোল করে পরাজয় ঠেকান এ ফুটবল জাদুকর।

এই ড্রয়ে লা লিগায় বার্সেলোনার পয়েন্ট দাঁড়ালো ১৭ ম্যাচে ৩৫, অবস্থান তৃতীয়। এক ম্যাচ কম খেলেই টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৪০। বার্সেলোনার ১ পয়েন্ট বেশি নিয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে আছে সেভিয়া। এছাড়া ৩১ পয়েন্ট নিয়ে আতলেতিকো মাদ্রিদ চতুর্থ এবং ৩০ পয়েন্ট নিয়ে ভিলারিয়াল আছে পঞ্চম স্থানে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com