1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ম্যানচেষ্টার সিটিতে বোমা হামলার কয়েক ঘন্টার মধ্যে ওল্ডহ্যামে মসজিদে অগ্নিসংযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

ম্যানচেষ্টার সিটিতে বোমা হামলার কয়েক ঘন্টার মধ্যে ওল্ডহ্যামে মসজিদে অগ্নিসংযোগ

  • Update Time : বুধবার, ২৪ মে, ২০১৭
  • ৩৩৩ Time View

আমিনুল হক ওয়েছ, যুক্তরাজ্য থেকে :: ম্যানচেস্টারের আরিয়েন গ্রান্ড কনসার্টে বোমা বিস্ফোরিত হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে বৃহত্তর ম্যানচেস্টারের ওল্ডহ্যামের জামিয়া কাসিমিয়া জাহিদিয়া ইসলামিক সেন্টারে আগুন লাগিয়ে দেয় দুর্বৃক্তরা।এতে মসজিদের প্রধান ফটকের ব্যাপক ক্ষতিসাধিত হয়। মঙ্গলবার রাত ২.৫৫ ঘটিকায় ওল্ডহ্যামের এই হামলার ঘটনার রিপোর্ট হয়েছে বলে জানায় ম্যানচেস্টার পুলিশ। তবে অগ্নিসংযোগের এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। বিষয়টির তদন্ত চলছে।

ম্যানচেস্টারের ভিক্টোরিয়া পার্ক মসজিদে, যেখানে কনসার্টের বিস্ফোরণে হতাহতদের জন্য প্রার্থনা করার লক্ষ্যে গ্রেটার ম্যানচেস্টারের প্রতেকটি মসজিদের ইমামরা জড়ো হয়েছিলেন। সেখানে ইমামরা ওল্ডহ্যামের মসজিদে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেন তাঁরা।

মসজিদের ইমাম, মোহাম্মদ সাদিক বলেন একজন পথচারী আগুন দেখে ফায়ার ব্রিগেডকে খবর দেন। তিনি আরও বলেন, আমরা একটি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান। আমি তিন বছর ধরে এই প্রতিষ্ঠানে আছি। এমন বিসয়ের সাথে মসজিদের কাউকে কখনো সংযুক্ত হতে দেখিনি। তারা কেন মসজিদকে টার্গেট করলো? সে সময়ে কেউই মসজিদের ভিতরে ছিলেন না বলে ইমাম মোহাম্মদ সাদিক জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com