1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তরাজ্যে আ'লীগের ইফতার মাহফিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

যুক্তরাজ্যে আ’লীগের ইফতার মাহফিল

  • Update Time : শনিবার, ১১ জুলাই, ২০১৫
  • ৮২৩ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে-সাংবাদিকদের সম্মানে যুক্তরাজ্যে আ’লীগের ইফতার মাহফিল শুক্রবার লন্ডনের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে যুক্তরাজ্য আওয়ামী লীগ। পূর্ব লন্ডনের ক্যাফেগ্রীল রেস্টুরেন্টে আয়োজিত ইফতার মাহফিলে সিনিয়র সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
ইফতার মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ। সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমানের পরিচালনায় আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,জাতীয় চার নেতাসহ নিহত সকল মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে সংক্ষিপ্ত বক্তব্যে সুলতান মাহমুদ শরিফ ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য উপস্থিত সকল সাংবাদিক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ইফতারের পূর্বে ওলামালীগের আহবায়ক মাওলানা কুতুব উদ্দিন বিশেষ দোয়া পরিচালনা করেন। এসময় বঙ্গবন্ধুসহ সকল সকলের শহীদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা কামনা এবং বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করা হয়।
ইফতার মাহফিলে আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন, হরমুজ আলী,শাহ আজিজুর রহমান,আবুল হাশেম,শিতাব চৌধুরী,যুগ্ম নঈম উদ্দিন রিয়াজ, আনোয়ারুজ্জামান চৌধুরী,সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মিয়া,দপ্তর সম্পাদক শাহ শামীম আহমদ,প্রবাস কল্যাণ বিষয়ক সম্পাদক আনসারুল হক,জন সংযোগ সম্পাদক শ্রী রবিন পাল,শ্রম ও জন শক্তি বিষয়ক সম্পাদক এস এম সুজন,মানবাধিকার বিষয়ক সম্পাদক সারব আলী,আইন বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান মিনার,শিল্প ও বানিজ্য সম্পাদক আ স ম মিছবাহ,ধর্ম বিষয়ক সম্পাদক সুরুক মিয়া,সহ দপ্তর সম্পাদক খছরুজ্জামান খসরু প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com