1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তি সম্পাদক অনন্ত বিজয় দাশ হত্যাকাণ্ডের ঘটনায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে মামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

যুক্তি সম্পাদক অনন্ত বিজয় দাশ হত্যাকাণ্ডের ঘটনায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে মামলা

  • Update Time : বুধবার, ১৩ মে, ২০১৫
  • ৪৩৮ Time View

আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া সিলেট থেকে:: যুক্তি সম্পাদক, মুক্তমনা ব্লগার ও বিজ্ঞান লেখক অনন্ত বিজয় দাশ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বড় ভাই রতেশ্বর দাশ মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করা হয়েছে করা হয়েছে বলে জানিয়েছেন, বিমানবন্দর থানার ওসি তদন্ত নুরুল আলম।বুধবার সকালে তিনি জানান, মঙ্গলবার রাতে নিহতের বড় ভাই বিমানবন্দর থানায় একটি মামলা করেছেন।
মামলার পর রাতে বিমানবন্দর থানাধীন এলাকায় অভিযান পরিচালনার কথা জানিয়েছে। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি বলে জানান তিনি।
বিমানবন্দর থানার ওসি গৌসুল হোসেন জানান- অজ্ঞাতনামা চারজনেকে এজাহারে আসামি করা হয়েছে। রাতেই মামলাটি রেকর্ড করা হয়েছে। পরিদর্শক (তদন্ত) নুরুল আলমকে এ মামলার দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান তিনি।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রহমত উল্লাহ জানান, অনন্তের হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতারের জন্য মঙ্গলবার রাতভর অভিযান চালানো হলেও কাউকে পাওয়া যায়নি। চারজন মুখোশধারী এই হত্যাকাণ্ডে অংশ নেয় বলে আমরা জানতে পেরেছি। পুলিশ তাদের ধরার চেষ্টা করছে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল ৯টার দিকে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার জন্য রওয়ানা দেন অনন্ত বিজয় দাশ। বাসা (নুরানী ১২/১৩, সুবিদবাজার) থেকে বেরিয়ে প্রায় একশ গজ যাওয়ার পর সুবিদবাজার দিঘীরপাড়ে ৪-৫ জন দুর্বৃত্ত তাকে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com