1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যে বিয়েতে বর,বরের বাবা,কনের বাবাসহ আয়োজকরা কারাগারে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

যে বিয়েতে বর,বরের বাবা,কনের বাবাসহ আয়োজকরা কারাগারে

  • Update Time : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৯৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
বাল্যবিবাহের আয়োজন করায় বর,বরের বাবা, কনের বাবা ও কাজিকে এক মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক এস এম জামাল আহমেদ এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন কুষ্টিয়া শহরের কুঠিপাড়া এলাকার রনি (২১), মকছেদ আলী (৫০), মজিবার রহমান (৬০) ও কাজি ইসরাফিল হোসেন (৩৫)। সন্ধ্যায় তাঁদের জেলা কারাগারে পাঠানো হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানান, পোড়াদহ ইউনিয়নে অষ্টম শ্রেণির ছাত্রীকে বিয়ে করতে যান রনি। বিয়েবাড়িতে বরযাত্রীসহ বর উপস্থিত হন। মেয়ের বয়স কম দেখে ইউএনওকে ফোন দিয়ে জানান গ্রামের কয়েকজন। খবর পেয়ে সেখানে যান। বরের বাবা মকছেদ আলী, কনের বাবা মজিবার রহমান, স্থানীয় কাজি ইসরাফিল হোসেন ও বর রনিকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন তিনি।
ইউএনও এস এম জামাল আহমেদ জানান, বাল্যবিবাহের ব্যাপারে ধারাবাহিকভাবে অভিযান অব্যাহত থাকবে। এ জন্য তিনি এলাকার মানুষকে সচেতন হতে পরামর্শ দেন। যেকোনো সময় বাল্যবিবাহের আয়োজন করা হলে তাঁকে জানানোর পরামর্শ দেন। খবর পেলে সঙ্গে সঙ্গে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com