1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রক্তাক্ত যুবককে পানি না দিয়ে ভিডিও করায় ব্যস্ত সবাই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

রক্তাক্ত যুবককে পানি না দিয়ে ভিডিও করায় ব্যস্ত সবাই

  • Update Time : শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭
  • ৩০৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
পাঁজরে বিঁধে রয়েছে দু’টি ছুরি। রক্তে ভেসে যাচ্ছে সারা শরীর। রাস্তায় পড়ে ছটফট করছে যুবক। একটু পানির জন্য বারবার আকুতি জানাচ্ছে। কিন্তু মৃত্যপথযাত্রী যুবকের সাহায্যে এগিয়ে না এসে ঘটনা ভিডিও করতে ব্যস্ত থাকলেন পথচারীরা।

মঙ্গলবার দিল্লির বিষ্ণু গার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার হাসপাতালে মৃত্যু হয় ওই যুবকের। ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানিয়েছে, নিহত যুবকের নাম আকবর আলি। মঙ্গলবার ব্যস্ত রাস্তার মাঝে প্রতিপক্ষের লোকেরা তাকে ছুরিকাঘাত করে। এতে পাঁজরে দু’টি ছুরি বিঁধে যায়। রাস্তায় লুটিয়ে পড়ে আকবর। যন্ত্রণায় ছটফট করতে করতে সাহায্যের জন্য আর্জি জানাতে থাকে।

এসময় পথচারীদের মধ্যে কেউ কেউ এগিয়ে এসে ঘটনার ভিডিও করতে শুরু করে। তবে কেউ তাকে সাহায্য করতে এগিয়ে যায়নি। দীর্ঘ সময় পর একজন নারী তার সাহায্যে এগিয়ে আসে।

পুলিশ জানিয়েছে, এই রকম দু’টি ভিডিও পুলিশের হাতে এসেছে। তাতে দেখা গিয়েছে, পথচারীদের নিজের বাড়ির ঠিকানাও জানিয়েছিলেন আকবর।

তার ভাই নাজারে ইমাম জানিয়েছেন, একজন সহৃদয় নারী তার ভাইকে সাহায্যের জন্য এগিয়ে আসেন, তিনি তখন তার মেয়েকে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন।

ইমামের দাবি, ওই মহিলাকেও হামলার মুখে পড়তে হয়েছে। ইমামের কথায়, ‘শেষ নিঃশ্বাস অবধি লড়েছিল আমার ভাই। একটা ছুরি সে পাঁজর থেকে বের করতে পারে। কিন্তু অন্যটি আর পারেনি।’

স্থানীয় ডিসিপি বিজয় কুমার জানিয়েছেন, ঘটনায় শুভান এবং আফজাল নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com