1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবের বাসায় ‘ডিনার পার্টি’তে পুলিশের অভিযান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

রবের বাসায় ‘ডিনার পার্টি’তে পুলিশের অভিযান

  • Update Time : শুক্রবার, ১৪ জুলাই, ২০১৭
  • ২৪২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রাজধানীর উত্তরায় বাংলাদশের জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আসম আব্দুর রবের বাড়িতে কয়েকজন নেতার ‘ডিনার পার্টি’ চলাকালে সেখানে অভিযান চালিয়েছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

বৃহস্পতিবার রাতে উত্তরায় আ স ম রবের বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখানে আসম রবসহ ৭ জন নেতার ডিনার পার্টি ছিল।

ডিনার পার্টিতে আসম রব ছাড়াও সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, ওয়ার্কার্স পার্টির একাংশের নেতা সাইফুল হক, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী উপস্থিত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে উত্তরায় আসম আব্দুর রবের বাসায় কেন তারা মিলিত হয়েছেন তা পুলিশের পক্ষ থেকে জানতে চাওয়া হয়। তখন ওই নেতারা জানান, তারা ঈদ উপলক্ষে সেখানে উপস্থিত হয়েছেন। তখন পুলিশ তাদের সবাইকে সেখান থেকে চলে যেতে বলে।

এর পরিপ্রেক্ষিতে রাত ১১ টার দিকে ডিনার পাটি শেষে নেতারা ওই বাড়ি থেকে বের হয়ে চলে যান। পুলিশ ব্যাপারে কাউকে আটক বা জিজ্ঞাসাবাদ করেনি।

জানা যায়, মূলত দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সবার সঙ্গে আলোচনা করার জন্য নিজ বাড়িতে ‘ডিনার পার্টি’র আয়োজন করেছিলেন আ স ম আবদুর রব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com