1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রাজধানীর বনানীর এফ আর টাওয়ার ভবনে অগ্নিকাণ্ডে ৭ জনের মৃত্যু, আহত অর্ধশতাধিক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

রাজধানীর বনানীর এফ আর টাওয়ার ভবনে অগ্নিকাণ্ডে ৭ জনের মৃত্যু, আহত অর্ধশতাধিক

  • Update Time : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ২৭৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিদগ্ধ হয়ে এ পর্যন্ত ৭ জন  নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ঢাকা মেডিক্যালে, অন্যজন কুর্মিটোলা হাসপাতালে অপর তিনজনের মরদেহ গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়েছে।

বনানীর অগ্নিকান্ডে দগ্ধ একজনের মৃত্যু হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে। তার সঙ্গে পাওয়া পরিচয়পত্র থেকে তার নাম আব্দুল্লাহ আল ফারুকী বলে জানা গেছে। সে ঢাকা   বিশ্ববিদ্যালয়ের এমবি-এর শিক্ষার্থী। তার বাবার নাম মকবুল আহমেদ। অগ্নিকান্ডে আহত তিনজনকে ঢাকা মেডিকেলে আনা হয়। এর মধ্যে ফারুকীকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

অপর নিহত একজন হচ্ছেন শ্রীলঙ্কান নাগরিক।

সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com