1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রানীগঞ্জ ইউপি’র নির্বাচনের স্থগিতাদেশ ব্যাকেট হলেও কবে নির্বাচন হবে তা চুড়ান্ত হয়নি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

রানীগঞ্জ ইউপি’র নির্বাচনের স্থগিতাদেশ ব্যাকেট হলেও কবে নির্বাচন হবে তা চুড়ান্ত হয়নি

  • Update Time : সোমবার, ৩০ মে, ২০১৬
  • ৩২৩ Time View

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন দ্রুত সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন আদালত। রোববার সুপ্রিম কোর্টে শুনানী শেষে আদালত এই রায় দেন। বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আপিলেট ডিবিশনে এই ইউনিয়নের নির্বাচনের স্থগিতাদেশ বিষয়ে শুনানীকালে আদালত রোববার এই বিষয়ে চূড়ান্ত শুনানীর তারিখ ধার্য করেছিলেন।
গত ২৪ মে ইউনিয়নের পাশ দিয়ে বহমান কুশিয়ারা নদীর ভাঙনে সীমানা পরিবর্তন হয়েছে এমন অভিযোগ এনে আদালতে এই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মজলুল হক মামলা দায়ের করার কারণে নির্বাচন স্থগিতের আদেশ দেন হাইকোর্টের একটি বেঞ্চ।
রোববার সুপ্রিম কোর্টের আপিলেট ডিভিশনের ১ নম্বর বেঞ্চে এই বিষয়ে শুনানী অনুষ্ঠিত হয়। শুনানীতে বাদীপক্ষের আইনজীবী ছিলেন ব্যারিস্টার আমিরুল ইসলাম।
সরকার পক্ষের আইনজীবী ছিলেন- অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ও ব্যারিস্টার ফারজানা শীলা।
ব্যারিস্টার এম এনামুল কবির ইমন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ‘এর আগে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার রিপোর্টে উল্লেখ করা হয়েছিল, ওখানে নদী ভাঙনে সীমানা পরিবর্তন হয়নি, আদালতকে আমরা বলেছি এই অভিযোগ সত্য নয়, বরঞ্চ নির্বাচন স্থগিত হওয়ায় মানুষের ভোট উৎসবে ভাটা পড়েছে। বাদী নিজে একজন চেয়ারম্যান প্রার্থী, নিজের জয়ের সম্ভাবনা না থাকায় তিনি উদ্দেশ্যমূলক এই অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। আদালত শুনানী শেষে হাইকোর্টের আদেশ স্থগিত করে পুনরায় যত দ্রুত সম্ভব নির্বাচনের তারিখ ঘোষণা করে এই ইউনিয়নের ভোট গ্রহণের আদেশ দেন’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com