1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রাষ্ট্রপতি হাওর পরির্দশে আসছেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

রাষ্ট্রপতি হাওর পরির্দশে আসছেন

  • Update Time : বুধবার, ১২ এপ্রিল, ২০১৭
  • ২০১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: মহামান্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ১৬ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত সুনামগঞ্জ ও কিশোরগঞ্জের ক্ষতিগ্রস্ত হাওর এলাকা ঘুরে দেখবেন। এই উপলক্ষে আজ বুধবার বঙ্গভবনের স্টেট ডায়নিং হলে সুনামগঞ্জের জেলা পর্যায়ের সকল কর্মকর্তাদের জরুরি সভায় ডাকা হয়েছে। দুপুর ১২ টায় রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বডুয়া এই সভায় সভাপতিত্ব করবেন।
নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় জানান, গণভবনে অনুষ্ঠিত এই সভায় বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ্ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা পরিষদের প্রধান নির্বাহী জর্জেচ মিঞা, জেলার সকল নির্বাহী প্রকৌশলী, কৃষি সম্প্রসারণ বিভাগের ডিডি, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা এবং জেলা পশু সম্পদ কর্মকর্তাকে এই সভায় উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com