1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লক্ষ্মীপুরে বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা, আটক ৬ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

লক্ষ্মীপুরে বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা, আটক ৬

  • Update Time : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৭২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক ::বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সাজার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিএনপির মানববন্ধনে পুলিশ বাধা দিয়েছে। এতে মানববন্ধন কর্মসূচি পন্ড হয়ে যায়। এসময় উপজেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক শিপনসহ ৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ। আজ সোমবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমানের নেতৃত্বে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করার সময় পুলিশ ধাওয়া করে। এছাড়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।
এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করার সময় পুলিশ অতর্কিতভাবে হামলা চালিয়ে ৬ নেতাকর্মীকে আটক করে এবং ব্যানার ছিনিয়ে নেয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আটককৃতদের মুক্তির দেয়ার দাবি জানান তিনি।
যতদিন পর্যন্ত দেশনেত্রী বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দেয়া হবে, ততদিন পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com