1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনে খালেদা জিয়াকে স্বাগত জানাতে যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দ হিথ্রো বিমান বন্দরে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

লন্ডনে খালেদা জিয়াকে স্বাগত জানাতে যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দ হিথ্রো বিমান বন্দরে

  • Update Time : রবিবার, ১৬ জুলাই, ২০১৭
  • ২৭৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ রবিবার সকালে লন্ডন এসেছেন। সকাল ৭টায় এমিরেটস এয়ারলাইন্সের ৫৭৮ ফ্লাইটে লন্ডনের হিথ্রো বিমান বন্দরে এসে পৌঁছুলে যুক্তরাজ্য বি,এন ,পি ও তাঁর অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী বেগম জিয়াকে স্বাগত জানান।

বিএনপি চেয়ারপারসনের কার্যালয় সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার সঙ্গে তার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার ও গৃহপরিচারিকা ফাতেমা বেগমও বেশ কয়েকজন সিনিয়র এবং মধ্যম সারির নেতাও লন্ডনে এসেছেন ।

দলীয় সূত্রে জানা গেছে, লন্ডনে চোখ ও পায়ের চিকিৎসা করাবেন খালেদা জিয়া। চিকিৎসার পাশাপাশি লন্ডনে অবস্থানরত বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কাছে বেশ কিছু দিন তিনি অবস্থান করবেন।

সূত্র আরো জানায়, বিএনপি চেয়ারপারসনের এবারের সফরও দীর্ঘ হতে পারে। সামনে ঈদুল আজহা, এ ঈদ উদযাপন করে দেশে ফিরতে পারেন তিনি।

সর্বশেষ ২০১৫ সালে ১৬ সেপ্টেম্বর খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডনে আসেন । ওই সময়ে তিনি লন্ডনে দীর্ঘদিন ধরে অবস্থানরত বড় ছেলে তারেক রহমানসহ তার পরিবারের সাথে ঈদ উদযাপন করে দেশে ফিরেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com