1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনে বসে সন্ত্রাসী কর্মকান্ডের নেতৃত্ব দিচ্ছে তারেক: প্রধানমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

লন্ডনে বসে সন্ত্রাসী কর্মকান্ডের নেতৃত্ব দিচ্ছে তারেক: প্রধানমন্ত্রী

  • Update Time : রবিবার, ২২ এপ্রিল, ২০১৮
  • ৩০৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:;পালিয়ে লন্ডনে যাওয়ার পর সেখান থেকেই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সন্ত্রাসী কর্মকাণ্ডের নেতৃত্ব দিচ্ছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
লন্ডনের মেথোডিস্ট সেন্ট্রাল হলে স্থানীয় সময় শনিবার আওয়ামী লীগের যুক্তরাজ্য শাখা প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে এক অনুষ্ঠানের আয়োজন করে। এতে বক্তব্য দেওয়ার সময় তিনি এ মন্তব্য করেন।
শেখ হাসিনা বলেন, তারেক রহমান খুন, অর্থ আত্মসাৎ ও দুর্নীতি করে লন্ডনে পালিয়ে এসেও সন্ত্রাসী কর্মকাণ্ডে এখান থেকেও নেতৃত্ব দিচ্ছে, আর এই সন্ত্রাসী সাজাপ্রাপ্ত বিদেশে পালিয়ে থাকা ব্যক্তিকে বিএনপি তাদের চেয়ারম্যান বানায়, এই হলো বিএনপি।
সম্প্রতি লন্ডনে বাংলাদেশ হাই কমিশনে বিএনপি কর্মীদের হামলা ও বঙ্গবন্ধুর ছবি ভাঙ্গচুরের তীব্র সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, আমার বিরুদ্ধে যা ইচ্ছে তাই করুক, জাতির জনককে অবমাননা করার সাহস তারেক পায় কোথায়?
এসময় তিনি কিছুটা উষ্মা প্রকাশ করে বলেন, হাই কমিশনে ঢুকার সুযোগ এরা পায় কিভাবে।
দলীয় নেতাকর্মী ও প্রবাসীদের উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী বলেন, দেশকে এক সময় সন্ত্রাসের স্বর্গরাজ্য বানিয়ে বিদেশে পালিয়ে এসে এখানেও সন্ত্রাস করছে জিয়ার ছেলে।
শেখ হাসিনা বলেন, তারেক রহমানকে ফৌজদারী অপরাধের দায়ে বিচারের মুখোমুখি হতে হবে। আমরা ইতোমধ্যেই তার প্রত্যার্পণের বিষয়ে ব্রিটিশ সরকারের সঙ্গে কথা বলেছি। মামলায় সাজাপ্রাপ্ত হবার পরও সে কিভাবে লন্ডনে থাকে? আমরা তাকে দেশে ফিরিয়ে নেয়ার চেষ্টা করছি।
প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা তাকে দেশে ফিরিয়ে নিতে সক্ষম হব ইনশাল্লাহ এবং সে তার কৃতকর্মের জন্য বিচারের সম্মুখীন হবে।’
বিএনপিকে দেউলিয়া সর্বস্ব দল হিসেবে উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, তারা কিভাবে একজন পলাতক আসামিকে দলের চেয়ারম্যান মনোনীত করে। তারা আসলে দেশের ইমেজ ধ্বংসের মাধ্যমে দেশ ধ্বংস করতে চায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com