1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাবিতে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় বহিষ্কার হলেন ৪ ছাত্রলীগ কর্মী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

শাবিতে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় বহিষ্কার হলেন ৪ ছাত্রলীগ কর্মী

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭
  • ২৫২ Time View

জগন্নাথপুর টুযেন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের সময় ভাঙচুরের ঘটনায় চারজনকে শাহপরান হল থেকে ‘সাময়িক বহিষ্কার’ করেছে কর্তৃপক্ষ। গত ২২ জুলাই ছাত্রলীগের গত ইমরান খান ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটে।

হল থেকে সাময়িক বহিষ্কৃতরা হলেন বায়োকেমেস্ট্রি অ্যাণ্ড মনিকিউলার বায়োলজি বিভাগের বাছির মিয়া এবং সিভিল অ্যান্ড এনভারনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের মুনকির মিয়া, তৌফিক তন্ময় ও হিমেল।

বহিষ্কৃতরা সকলেই তৃতীয় বর্ষের প্রথম সেমিস্টারের ছাত্র এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের স্থগিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারী হিসেবে পরিচিত।

শাহপরান হলের প্রভোস্ট শাহেদুল হোসাইন বলেন, “হলের রুম ভাঙচুরের সঙ্গে জড়িত থাকায় তাদের শোকজ করা হয়েছিল। তারা দোষ স্বীকার করেছে।”

তিনি বলেন, ‘শৃঙ্খলা ভঙ্গের’ কারণে শনিবার সহকারী প্রভোস্টদের নিয়ে বৈঠকে ওই চারজনকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত হয়।

উল্লেখ্য, গত ২২ জুলাই সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের স্থগিত কমিটির সাধারণ সম্পাদক ইমরান খান ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম অন্তু, সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন নাইম, ছাত্রলীগ কর্মী আব্দুউল্লাহ আল মাসুদ ও সীমান্ত ওই ঘটনায় আহত হন।

সে সময় সবুজের অনুসারীরা শাহপরাণ হলে গিয়ে ইমরানের নিয়ন্ত্রণে থাকা কয়েকটি কক্ষ ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com