1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাবির উপাচার্যের পদত্যাগ চাইলেন-সুরঞ্জিত সেনগুপ্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

শাবির উপাচার্যের পদত্যাগ চাইলেন-সুরঞ্জিত সেনগুপ্ত

  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০১৫
  • ৮৫৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগ চাইলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। তিনি বলেন, যে উপাচার্য নিজের স্বার্থের জন্য ছাত্রদেরকে ব্যবহার করেন তার পদত্যাগ দরকার।সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সস্টিটিশনে একটি আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
সুরঞ্জিত বলেন, উপাচার্যের সঙ্গে শিক্ষকদের একটি দ্বন্দ্ব ছিলো। এব্যাপারে শিক্ষা মন্ত্রণালয় থেকেও তদন্ত করে একবার ফয়সালা করা হয়েছিলো।। এখন সেটি ভেস্তে গেছে। তাই শিক্ষামন্ত্রীর উচিত সিলেট গিয়ে এ ঘটনার রেশ আর না বাড়ানোর আগেই সমস্যার সমাধান করার।
ছাত্রলীগের কাণ্ডে বিব্রত হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ছাত্রদেরও উচিত শিক্ষকদের সমস্যায় তাদের নাক না গলানোয়। যখন বিষয়টির সাথে ছাত্রলীগ জড়িয়ে গেছে। তাই এ ঘটনায় আমরাও বিব্রত।
তিনি বলেন, শুনলাম তারা শিক্ষকদের লাঞ্ছিত করেছে। গায়েও হাত দিয়েছে। এটা আমাদের বাঙালি সমাজের জন্য অপমানজনক। এজন্য ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিকে আমি বলবো সিলেট গিয়ে বিষয়টি সমাধান করার।সুরঞ্জিত বলেন, হঠাৎ করে কামাল উদ্দিনের ১১দফা সনদ ও গুমের বিষয়ে খালেদা জিয়ার জাতিসংঘের অধীনে তদন্তের দাবি ষড়যন্ত্রের অংশ। তারা ষড়যন্ত্র ছাড়া কোথাও বের হন না। এজন জনগণকে সজাগ থাকতে হবে।ড. কামাল হোসেন হতাশ হয়ে ১১দফা সনদ দিয়েছেন। তার সাথে কেউ নেই বলে জানান তিনি।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমরা শুনলাম খালেদা জিয়ার মক্কা ও ভারত যাওয়ার কথা ছিলো। এখন উনি জাতিসংঘের কথা বলছেন। কালকে হয়তো শুনবো উনি নিউইয়র্ক যাওয়ার কথা বলছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com