1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাল্লায় ইউপি সদস্যের হাতে সাংবাদিক আহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

শাল্লায় ইউপি সদস্যের হাতে সাংবাদিক আহত

  • Update Time : সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭
  • ৩২২ Time View

শাল্লা প্রতিনিধি
শাল্লা উপজেলায় পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্য কর্তৃক এক সাংবাদিককে মারধর করা হয়েছে। এতে ঐ সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে এবং হামলাকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবীতে ক্ষোভে ফেসে উঠেছেন শাল্লার সাংবাদিক সমাজ।
আহত সাংবাদিকের নাম জয়ন্ত সেন, তিনি শাল্লা প্রেসক্লাব একাংশের সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের শাল্লা প্রতিনিধি। তাকে শাল্লা উপজেলা
স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে গতকাল রবিবার শাল্লা উপজেলার আনন্দপুর বাজারে বেলা ১১টায় সাংবাদিক জয়ন্ত সেন রবি রায়ের চায়ের ষ্টলে চা পান করছিলেন ও স্থানীয় কয়েকজন বন্ধু-বান্ধবের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এমন সময় অতর্কিতে ২নং হবিবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য সুব্রত দাস ঐ দোকানে প্রবেশ করে কাঠের লাঠি দিয়ে জয়ন্তকে এলোপাতাড়ি পেটাতে থাকে। দোকানী রবি রায় এগিয়ে এলে সেও আঘাত প্রাপ্ত হয়। স্থানীয় আরো কয়েকজন যুবক এগিয়ে এসে জয়ন্তকে ইউপি সদস্যের কবল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: নাহিদ বলেন- সাংবাদিক জয়ন্তর মাথায়, পিঠে, হাতে, পায়ে প্রচন্ড আঘাত লেগেছে।
দোকান মালিক রবি রায় বলেন- সুব্রত দাস ইউপি সদস্য ও প্রভাবশালী হওয়ায় ভয়ে কেউ তার বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস দেখায় না। আমার দোকানে গতকালের ঘটনায় টেবিল, প্লেট, গ্লাস সহ আনুমানিক প্রায় ১০ হাজার টাকার জিনিস ভাংচুর হয়েছে। আমি বাজার কমিটির কাছে বিচার দিয়েছি।
আহত সাংবাদিক জয়ন্তকে দেখতে হাসপাতালে ছুটে যান উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মিয়া, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিশ্বজিত চৌধুরী নান্টু, যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু, এনামুল বারী লেলিন, অজয় তালুকদার, হাবিবুর রহমান, লাল-আমিন প্রমুখ। হাসপাতালে বেলা ১টায় ক্ষুব্ধ কণ্ঠে এ প্রতিবেদককে বলেন- আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি ও গত বছর হাওরের ফসল রক্ষা বাঁধের পানি উন্নয়ন বোর্ড কর্তৃক তালিকাভূক্ত আসামী সন্ত্রাসী ইউপি সদস্য সুব্রতর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।
এ বিষয়ে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন বলেন- আমরা অভিযুক্ত ঐ মেম্বারকে ধরতে পুলিশ পাঠিয়েছি। সে পলাতক আছে। তাকে ধরে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com