1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুল্ক কর্মকর্তার গেস্ট হাউসে মাদকের আসর, দেড়শ তরুণ-তরুণী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

শুল্ক কর্মকর্তার গেস্ট হাউসে মাদকের আসর, দেড়শ তরুণ-তরুণী গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ২৪ আগস্ট, ২০১৮
  • ৩০৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: এক শুল্ক কর্মকর্তার গেস্ট হাউসে মাদকের আসর বসে প্রতিদিন- গোপনে এমন খবর পেয়ে অভিযানে গিয়ে পুলিশের চক্ষু চড়কগাছ। মদ, গাঁজা থেকে শুরু করে হেরোইন, চরস, হুক্কা, ইয়াবার মতো দেশি-বিদেশি নানান মাদকের আসর সেখানে।

ঘটনাটি ভারতের হরিয়ানা রাজ্যের সোনিপত জেলার রাই এলাকার। এ সময় অন্তত দেড়শ তরুণ-তরুণীকে আটক করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় প্রচুর মাদকদ্রব্য।

কেন্দ্রীয় শুল্ক বিভাগের পরিদর্শক পদমর্যাদার ওই কর্মকর্তার গেস্ট হাউসে সন্ধ্যা নামলেই প্রতিদিন এমন নেশার আসর বসত নিয়মিত। খবর মিলছিল নানা সূত্রে। অবশেষে মধ্যরাতে অভিযান চালিয়ে সেই মাদকচক্রের পর্দা ফাঁস করল পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১টার দিকে মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের গঠিত ফ্লাইং স্কোয়াড গোপনে অভিযান চালায় ওই গেস্ট হাউসে। সঙ্গে ছিল স্থানীয় পুলিশ।

অভিযানের নেতৃত্বে থাকা এক কর্মকর্তা জানিয়েছেন, আটককৃতদের অধিকাংশই তরুণ-তরুণী। তাদের মধ্যে ৭-৮ জন বিদেশি নাগরিকও রয়েছেন। প্রায় সবাই ছিলেন নেশাগ্রস্ত। সবার শারীরিক পরীক্ষা করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও জানান- ওই শুল্ক কর্মকর্তা নিজেই মাদকচক্র চালাতেন নাকি গেস্ট হাউসটি ভাড়া নিয়ে রেভ পার্টি চালানো হতো, সে বিষয়ে তদন্ত করে দেখছে পুলিশ। সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com