1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শেষ মুর্হুতে ঈদের কেনাকাটায় ব্যস্ত জগন্নাথপুরবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

শেষ মুর্হুতে ঈদের কেনাকাটায় ব্যস্ত জগন্নাথপুরবাসী

  • Update Time : রবিবার, ১১ আগস্ট, ২০১৯
  • ৩৬৮ Time View
দোয়ারে ঈদের কড়া নাড়ছে। আর মাত্র একদিন বাকি পবিত্র ঈদুল আজহার। ঈদের শেষ মূহুর্তে প্রবাসি অধ্যুষিত সুনামগঞ্জের জগন্নাথপুর ঈদের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়েছেন জগন্নাথপুরবাসী।
গতকাল শনিবার জগন্নাথপুরের কোরবানির পশুর হাট, মসলার বাজার,  বিপনী বিতান, গার্মেন্টসের দোকান,জুতার দোকান, কামার পল্লী, প্রসাপনী সামগ্রীসগ ঈদের প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠানগুলে ক্রেতাদের উপচেপড়া ভীর দেখা গেছে।
স্থানীয়দের সঙ্গে আলাপ করে জানা যায়, প্রতিবছরের কোরবানি ঈদের ন্যায় এবারও শেষ মূর্হুতে জনে উঠেছে।ইতিমধ্যে অনেকেই কোরবানির পশু কিনে পরিবারের লোকজনের জন্য ঈদের কেনাকাটায় ব্যস্ত সময় কাটাচ্ছে। যারা। এখনও তাদের সামর্থ্য অনুয়ায়ী পশু কিনতে পারেন কিংবা নানা ঝামেলায় হাটে যেথে পারেননি তারা গতকাল জগন্নাথপুরের বিভিন্ন কোরবানির হাটে ভীর করছেন। আজ রবিবার জগন্নাথপুর পৌরশহরের সদরের শেষ কোরবানির হাট বসবে।
গতকাল সরেজমিনে দেখা গেছে, জগন্নাথপুর পৌরশহরের বিভিন্ন বিপনী থেকে শুরু করে ফুটপাত পর্যন্ত ঈদের নতুন জামা কাপড়গুলিতে ক্রেতাদের প্রচন্ড ভীর ছিল। সকাল থেকে নারী-পুরষ, শিশু-কিশোর,তরুন-তরুণীসহ  বিভিন্ন বয়সের মানুষের ঢল নামে।এর মধ্যে নারী ক্রেতাদের উপস্থিত বেশি ছিল। শহরের পুরোনা বাজারের গার্মেন্টসের দোকানে ঈদের জমজমাট বেচারেনার দুম পরিলক্ষিত হয়েছে।
ঈদ বাজারে রাফি আহমদ নামে এক ক্রেতা বলেন, কোরবানির গরু কিনা শেষ। তাই পরিবারের লোকজনের জন্য ঈদের নতুন জামা কাপড় কিনতে এসেছি।
শহরের ঝলক ফ্যাশনের মালিক কদ্দুস বলেন, শেষ মূর্হুতে ঈদের বেচাবিকি বেড়েছে। তবে রোজার ঈদের মতো জমজমাট নয়।
 শহরের জগন্নাথপুর পুরোনা বাজারের গার্মেন্টসের
মালিক সুমন গোপ বলেন, অনেকেই কোবানির পশুর কেনার পর পরিবারের লোকজনের জন্য ঈদের নতুন জামাকাপড় কিনছেন। ঈদের শেষ মূর্হুতে জমে উঠেছে ঈদবাজার।
পৌরশহরের সদরের জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে , ঈদের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে ঈদের কেনাকাটা জমে উঠেছে। শান্তিপূর্ণ পরিবেশে আনন্দ উ্ৎসবে ক্রেতারা তাদের পছন্দের ঈদ মার্কেটিং করছেন বলে তিনি জানান।
এদিকে গতকাল পৌর এলাকার কেশবপুর ও ভবেরবাজারে কোরবানির হাট বসে। হাটে ক্রেতাদের উপস্থিতে মুখরিত হয়ে উঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com