1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শোক দিবসের অনুষ্ঠানে ভাংচুর-লুটপাটের ঘটনায় মামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

শোক দিবসের অনুষ্ঠানে ভাংচুর-লুটপাটের ঘটনায় মামলা

  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০১৭
  • ৩০২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
বরিশালের বানারীপাড়ায় জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় ২১ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক মাস্টার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে ও অপর ১৫/১৬ জনকে অজ্ঞাত আসামি করে বানারীপাড়া থানায় এ মামলা দায়ের করেন।

আসামিরা হলেন- আউয়ার এলাকার ক্যাডার বায়েজিদ হাওলাদার, ইমাম হোসেন, মহিবুল্লাহ, ইন্দেরহাওলা গ্রামের সজীব খান ও সাতবাড়িয়া গ্রামের সাগর সরদার।

জানা গেছে, গত ২৪ আগস্ট বিকালে সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ইউনিয়ন পরিষদ চত্তরে ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাস্টারের সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া-মিলাদ ও তাবারক বিতরণ করা হয়।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস ও বিশেষ অতিথি হিসেবে সাবেক এমপি মো. মনিরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা।

ওই দিন সন্ধ্যায় অনুষ্ঠান শেষে রাত সাড়ে ৭টায় স্থানীয় বায়জিদের নেতৃত্বে ১৫/১৬ জন ধারালো অস্ত্রসহ অনুষ্ঠান স্থলে প্রবেশ করে হামলা চালায়। এ সময় তারা সেখানে থাকা ডেকোরেটরের অর্ধশত প্লাস্টিকের চেয়ার ভাংচুর করে ও একশ’ চেয়ার লুট করে নিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com