1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সন্মেলনের ৪ মাস পর জগন্নাথপুরে উপজেলা ও পৌর শাখা স্বেচ্ছাসেবকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সন্মেলনের ৪ মাস পর জগন্নাথপুরে উপজেলা ও পৌর শাখা স্বেচ্ছাসেবকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

  • Update Time : মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৬৪৭ Time View

স্টাফ রিপোর্টার:: সম্মেলনের প্রায় চার মাস পর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহমদ পুনাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন। অনুমোদিত কমিটিতে
হাবিবুর রহমান হাবিব সভাপতি ও মোতাহির আলী কে সাধারন সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট এ কমিটির গঠন করা হয়। অপরদিকে ছালিক আহমদকে সভাপতি ও কবির আহমদ কে সাধারন সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন করেন।
অনুমোদিত উপজেলা কমিটিতে ১১জনকে সহ-সভাপতি, ৫ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক আটজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়। অপরদিকে পৌর আওয়ামীলী স্বেচ্ছাসেবকলীগে ৫জনকে সহ সভাপতি, দুইজনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও তিনজনকে সাংগঠনিক সম্পাদক রাখা হয়।
উপজেলা কমিটিতে সিনিয়র সহ-সভাপতি রাখা হয় আকমল হোসেন, মোতাহের আলী নুনু, লিটন আহমদ, সিদ্দিকুর রহমান, শাহ মোঃ আব্দুল মুমিন সুজেল, মকসুদুল হক, এনামুল হক সাজনুর, মুহিব উদ্দিন সেলিম, হোসাহিন আহমদ টিটু, আসাদ কুরেশী, রাজু চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান, সৈয়দ আহমদ হোসেন তানিন, জালাল আহমদ, সুদীপ ভট্রাচার্য্য, জিয়াউর রহমান জিয়া, ও সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্রাচার্য্য ,কয়েছ আহমদ, জয়নাল আহমদ কোরেশী, লিতু খান, দিলু বক্স, কামরুল ইসলাম, সোহেল মিয়া ও মোঃ নাসির উদ্দিন জনি।
পৌর কমিটিতে সিনিয়র সহ সভাপতি রাখা হয় সুধাংশু সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও দেবাশীষ দেব কে প্রথম সাংগঠনিক সম্পাদক রাখা হয়।
প্রসঙ্গত , ২০ জানুয়ারী জগন্নাথপুর উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মাসখানেক পর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি/সম্পাদক, সহসভাপতি, যুগ্ম সম্পাদক এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ ও সাধারন সম্পাদক কবির আহমদ এর নাম উল্লেখ পরে আংশিক কমিটি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com