1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সবাইকে খেটে খাওয়ার আহবান অর্থ প্রতিমন্ত্রী এম,এ মান্নানের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

সবাইকে খেটে খাওয়ার আহবান অর্থ প্রতিমন্ত্রী এম,এ মান্নানের

  • Update Time : রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭
  • ২৬৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সবাইকে খেটে খাওয়ার আহ্বান জানিয়েছেন অর্থপ্রতিমন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, আমাদের প্রায় কিছুই ছিল না। অনেক কিছু করতে হচ্ছে একেবারে নতুন করে। সেখানে রাস্তা-ঘাট, সেতু, বিদ্যুৎ সবকিছুর জন্য অর্থের প্রয়োজন। এজন্য আমাদের সবাইকে কাজ করে খেতে হবে।
শনিবার দুপুরে গাজীপুরের রাজেন্দ্রপুরে ব্র্যাক সেন্টারে কাস্টমস ও ভ্যাটের বিভাগীয় কর্মকর্তাদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
প্রতিমন্ত্রী বলেন, বর্তমানে আমাদের দেশের উন্নয়নশীল অবস্থা। উন্নয়নশীল দেশ হিসেবে আমাদের পারিবারিক পর্যায়ে, রাষ্ট্রীয় পর্যায়সহ সকল পর্যায়ে অর্থনীতির খুবই প্রয়োজন। এজন্য আমাদের সবাইকে পরিশ্রমী হলে কোনো কিছুর অভাব থাকবে না।
তিনি বলেন, আমরা নিজেরা উপনিবেশের শিকার ছিলাম। সুতরাং আমাদের রাষ্ট্রকে টিকিয়ে রাখতে হলে আমাদের সবাইকে উপার্জন করে খরচ করতে হবে। অন্য দেশ থেকে নিয়ে এসে বড়লোক হওয়ার সুযোগ এখন নেই পৃথিবীতে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অভ্যন্তরীণ স¤পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান।
সম্মেলনে বক্তব্য রাখেন- জাতীয় রাজস্ব বোর্ডের (মূসক-বাস্তবায়ন ও আইটি) সদস্য সুলতান মো. ইকবাল, জাতীয় রাজস্ব বোর্ডের (মূসক-নীতি) সদস্য ব্যারিস্টার জাহাঙ্গীর হোসেন, জাতীয় রাজস্ব বোর্ডের (শুল্ক ও ভ্যাট প্রশাসন) সদস্য মো. রেজাউল হাসান, ঢাকা বৃহৎ কর দাতা ইউনিট (মূসক) কমিশনার মো. মতিউর রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের (মূসক-নিরীক্ষা ও গোয়েন্দা) সদস্য মো. ফিরোজ শাহ আলম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com