1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সম্প্রীতির সুনামগঞ্জে একসঙ্গে তিন মেয়র প্রার্থী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

সম্প্রীতির সুনামগঞ্জে একসঙ্গে তিন মেয়র প্রার্থী

  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০১৫
  • ৩৬৬ Time View

বিশেষ প্রতিনিধি::একসঙ্গে প্রচারণায় অংশ নিয়ে অনন্য নজির স্থাপন করেছেন সুনামগঞ্জ পৌরসভার তিন মেয়র প্রার্থী। মঙ্গলবার দুপুরে তার শহরের বিলপাড় এলাকায় একটি কীর্তন অনুষ্ঠানে একসাথে প্রচারণায় অংশ নেন। এসময় একে অপরকে ফুলের মালা দিয়েও বরণ করে নেন প্রার্থীরা। একসঙ্গে তাঁরা পুজার প্রসাদও গ্রহণ। তিন মেয়র প্রার্থীর এই সৌহার্দ্যপূর্ণ আচরণ উপস্থিত সকলের প্রশংসা কুড়ায়। নির্বাচনের পরও এভাবে সকলে একসঙ্গে এলাকার উন্নয়নে কাজ করার দাবি জানান উপস্থিতরা।

জানা যায়, সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আয়ূব বখত জগলুল, বিএনপি মনোনীত প্রার্থী শেরগুল আহমেদ এবং স্বতন্ত্র প্রার্থী দেওয়ান গণিউল সালাদীন। গতকাল দুপুরে শহরের বিলপাড় এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের একটি কীর্তন অনুষ্ঠানে আলাদা আলাদাভাবে প্রচারণা চালাতে যান তারা। এ অনুষ্ঠানে তিন প্রার্থীরই দেখা হয়ে যায়। এসময় তিন মেয়র প্রার্থী একসাথে প্রচারণা চালান।

সনাতন ধর্মাবলম্বিদের এই কীর্তন অনুষ্ঠানে আগে থেকেই উপস্থিত ছিলেন স্বতন্ত্র প্রার্থী দেওয়ান গণিউল সালাদীনের স্ত্রী জিনিয়া আফরোজ। তিনিও স্বামী দেউয়ান সালাদীনের সঙ্গে প্রচারণা চালান। পরে তিন মেয়র প্রার্থী একই সঙ্গে পাশাপাশি বসে তারা প্রসাদ খেয়েছেন। যাওয়ার আগে একে অন্যকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান। সাধারণ ভোটাররা শান্তি ও সম্প্রীতির শহরে নির্বানী প্রচারণায় ঐতিহ্য রক্ষা করায় তিন মেয়র প্রার্থীকেই অভিনন্দন জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com