1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সরকারকে শুণ্য মাঠে আর খেলতে দেয়া হবে: রিজভী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

সরকারকে শুণ্য মাঠে আর খেলতে দেয়া হবে: রিজভী

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ৩১৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::গত সংসদ নির্বাচনের মতো সরকার এবারও একতরফা নির্বাচনের দিকে এগোচ্ছে— এমন অভিযোগ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এবার আর সরকারকে একতরফা নির্বাচন করতে দেওয়া হবে না। শূন্য মাঠে আর তাদের খেলতে দেওয়া হবে না।
রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
সরকার ভোটারদের অধিকার কেড়ে নিয়েছে— এমন অভিযোগ করে রিজভী বলেন, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এমনটা এখন আর কেউই ভাবেন না।
ফের ৫ জানুয়ারির মতো নির্বাচন জনগণই প্রতিহত করবে— এমন মন্তব্য করে তিনি বলেন, ‘শূন্য মাঠে আর খেলতে দেওয়া হবে না। নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে, খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে।’
বিএনপির এই নেতা বলেন, ঈদের দিনে বিএনপির সিনিয়র নেতাদের দলের চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। আত্মীয়-স্বজনদের দেখা করতে দিলেও বাসা থেকে আনা খাবার নিতে দেওয়া হয়নি। স্বজনের সঙ্গে নিয়ে আহার করার জন্য খালেদা জিয়া সকাল থেকে না খেয়ে অপেক্ষা করছিলেন। কিন্তু সরকারকে খুশি করতে কারা কর্তৃপক্ষ খাবার নিতে দেয়নি।
ব্যক্তিগত জিঘাংসা চরিতার্থ করতেই যেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর প্রধানমন্ত্রী রাষ্ট্রযন্ত্রকে যথেচ্ছ ব্যবহার করে যাচ্ছেন— এমন মন্তব্য করে রিজভী বলেন, নিজেদের ব্যর্থতা ঢাকতেই প্রধানমন্ত্রী ও সরকারের মন্ত্রীরা খালেদা জিয়া ও তারেক রহমানকে জড়িয়ে বিভিন্ন বিষয়ে উদ্ভট কথা বলে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com