1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের আন্দেোলন স্থগিত-সহকারি শিক্ষকদের অব্যাহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের আন্দেোলন স্থগিত-সহকারি শিক্ষকদের অব্যাহত

  • Update Time : সোমবার, ৫ অক্টোবর, ২০১৫
  • ৪৪১ Time View

স্টাফ রিপোর্টার:: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা আন্দোলন কর্মসূচি স্থগিত করেছেন। সোমবার প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. আলমগীরের সঙ্গে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির বৈঠকের পর এ সিদ্ধান্ত নেয়া হয়। তবে সহকারী শিক্ষকেরা আন্দোলন চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য জানা গেছে।
সমিতির যুগ্ম আহ্বায়ক ও মুখপাত্র এস এম ছায়িদ উল্লা বলেন, প্রধান শিক্ষকদের বেতন ও মর্যাদা সংক্রান্ত জটিলতা নিরসনের দাবিতে কিছুদিন ধরে আন্দোলন করছিল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি। মঙ্গলবার থেকে তাদের লাগাতার কর্মবিরতি শুরু হওয়ার কথা ছিল।
তিনি বলেন, আজ সকালে তারা প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রীর সরকারি বাসভবনে মন্ত্রীর সঙ্গে বৈঠক করেন। বৈঠকে মন্ত্রী বলেন, এই সময়টি আন্দোলনের সময় নয়, প্রধান শিক্ষকদের দাবির বিষয়টি বেতন বৈষম্য সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি দেখবে। এ জন্য তারা যেন কর্মসূচি স্থগিত করেন। মন্ত্রীর সঙ্গে বৈঠকের পরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের সঙ্গে বৈঠক করেন তারা।
মহাপরিচালক বলেছেন, তাদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠকের ব্যবস্থা করার চেষ্টা করবেন। তারা যেন কর্মসূচি স্থগিত করেন। পরে সমিতির জরুরি সভায় আগামীকাল থেকে সব কর্মসূচি আপাতত স্থগিত করা হয়।
প্রধান শিক্ষকদের পাশাপাশি আন্দোলনরত সহকারী শিক্ষক নেতাদের সঙ্গেও বৈঠক করেন মহাপরিচালক। এ সময় তিনি তাদেরও আন্দোলন স্থগিত করার অনুরোধ জানান। তবে তারা আন্দোলন স্থগিত করেননি।
সহকারী শিক্ষকদের একটি ফেডারেশনের নেতা নাসরিন সুলতানা বলেন, পূর্ব ঘোষণা অনুযায়ী ১৫ অক্টোবর পর্যন্ত তাদের কর্মসূচি চলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com