1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সরকারী হল জগন্নাথপুর ডিগ্রী কলেজ সহ সিলেট বিভাগের ২৮ কলেজ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সরকারী হল জগন্নাথপুর ডিগ্রী কলেজ সহ সিলেট বিভাগের ২৮ কলেজ

  • Update Time : রবিবার, ১২ আগস্ট, ২০১৮
  • ৫৭০ Time View

নগরীর মদন মোহন কলেজসহ সিলেট বিভাগের আরো ২৮টি কলেজ সরকারী করা হলরবিবার (১২ আগস্ট) দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব নাছিমা খানম স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত অনুযায়ী সিলেট বিভাগের ২৮টিসহ সারাদেশের ২৭১টি কলেজকে সরকারি করা হয়েছ। সিলেট বিভাগের ২৮ কলেজর মধ্যে সিলেট জেলার ১০টি, হবিগঞ্জের ৫টি মৌলভীবাজারের ৫টি ও সুনামগঞ্জের ৮টি কলেজ রয়েছ।সুনামগঞ্জের দিগেন্দ্র বর্মন ডিগ্রি কলেজ, ছাতক ডিগ্রি কলেজ, দিরাই ডিগ্রি কলেজ, ধর্মপাশা ডিগ্রি কলেজ, দোয়ারাবাজার ডিগ্রি কলেজ, জগন্নাথপুর ডিগ্রি কলেজ, শাল্লা ডিগ্রি কলেজ ও জামালগঞ্জ ডিগ্রি কলেজ।
সিলেটের সরকারী হওয়া কলেজগুলোর মধ্যে রয়েছে- মদন মোহন কলেজ, গোয়াইনঘাট কলেজ, বালাগঞ্জ ডিগ্রি কলেজ, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ, ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজ, কানাইঘাট ডিগ্রি কলেজ, বিশ্বনাথ কলেজ, দক্ষিণ সুরমা কলেজ, গোয়ালাবাজার আদর্শ মহিলা ডিগ্রি কলেজ ও ইমরান আহমদ মহিলা কলেজ।
মৌলভীবাজারের কলেজগুলোর মধ্যে রয়েছে- বড়লেখা ডিগ্রি কলেজ, কুলাউড়া ডিগ্রি কলেজ, রাজনগর ডিগ্রি কলেজ, কমলগঞ্জ গণমহাবিদ্যালয়, তৈয়বুন্নেছা খানম একাডেমি ডিগ্রি কলেজ।
হবিগঞ্জের আজমিরীগঞ্জ ডিগ্রি কলেজ, শাহজালাল কলেজ, জনাব আলী ডিগ্রি কলেজ, নবীগঞ্জ কলেজ, আলীম সোবহান চৌধুরী কলেজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com