1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সরকার ক্রসফায়ারের নামে মানুষ হত্যা করছে :বিএনপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

সরকার ক্রসফায়ারের নামে মানুষ হত্যা করছে :বিএনপি

  • Update Time : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০১৫
  • ৪৬৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি সামাল দিতে সরকার ক্রসফায়ারের নামে মানুষ হত্যা করছে বলে অভিযোগ করেছে বিএনপি।
বৃহস্পতিবার দলটির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে নিয়মিত প্রেস ব্রিফিংয়ে এ অভিযোগ করেন।
ড. রিপন বলেন, ছাত্রলীগ বলছে ক্রসফায়ারের নামে আমাদের নেতাকর্মীতের হত্যা করা হচ্ছে। এটা মানা যায় না। অপরদিকে ওবায়দুল কাদের বললেন, এ্যাকশন শুরু। মন্ত্রীর এ কথা থেকেই বুঝা যায়, ক্রসফায়ারের নামে মানুষ হত্যা করছে সরকার। ওবায়দুল কাদেরের এ বক্তব্যের মধ্য দিয়ে সরকার স্বীকার করেছে, ক্রসফায়ার তারাই করাচ্ছে।
এক যাত্রার দুই নীতি মেনে নেয়া যায় না মন্তব্য করে রিপন বলেন, বিএনপির নেতাদের ক্রসফায়ারে হত্যা করলে ছাত্রলীগ ও সরকারের কিছুই যায় আসে না। আর সরকারি দলের কেউ ক্রসফায়ারে হত্যার শিকার হলে সরকারের যায় আসে। কিন্তু এক যাত্রার দুই নীতি মেনে নেয়া যায় না।
ক্রসফায়ার সব সমস্যার সমাধান নয় উল্ল্যেখ করে সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, দেশের বর্তমান পরিস্থিতি সামলান। দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করুন। তাহলেই সব সমস্যার সমাধান সম্ভব।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, শিক্ষাবিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, সহদফতর সম্পাদক আব্দুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com