1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সাংবাদিক পঙ্কজ কান্তি দে’র শয্যা পাশে সমকাল সম্পাদক গোলাম সারওয়ার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

সাংবাদিক পঙ্কজ কান্তি দে’র শয্যা পাশে সমকাল সম্পাদক গোলাম সারওয়ার

  • Update Time : রবিবার, ১ জুলাই, ২০১৮
  • ২৫৮ Time View

স্টাফ রিপোর্টার
দৈনিক সমকালের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ কান্তি দে’কে শনিবার বেলা ১১ টায় ঢাকার পঙ্গু হাসপাতালে গিয়ে দেখে এসেছেন সমকালের সম্পাদক ও পিআইবির চেয়ারম্যান গোলাম সারওয়ার। তিনি বেশকিছু সময় আহত পঙ্কজ কান্তি দে’র শয্যা পাশে ছিলেন।
সমকালের সম্পাদক ও পিআইবির চেয়ারম্যান গোলাম সারওয়ার পঙ্গু হাসপাতালের অর্থোপেডিক বিভাগের জ্যেষ্ঠ চিকিৎসক ডা. জাহাঙ্গীর আলমসহ আরো কয়েক কয়েকজন জ্যেষ্ঠ চিকিৎসকের সাথে পঙ্কজ কান্তি দে’র চিকিৎসার বিষয়ে কথা বলেন। তিনি পঙ্গু হাসপাতালের অর্থোপেডিক বিভাগের চিকিৎসকদের দ্রুত পঙ্কজ দে’র সুচিকিৎসার অনুরোধ জানান ও সুস্থতা কামনা করেন।
এদিকে শনিবার বিকালে পঙ্কজ দে’কে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন জেলা তথ্য অফিসার আনোয়ার হোসেন ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া। তাঁরা পঙ্কজ দে’র চিকিৎসার খোঁজ খবর নেন ও দ্রুত সুস্থতা কামনা করেন।
প্রসঙ্গত, গত ২৪ জুন রবিবার সকাল পৌনে ১১ টায় সুনামগঞ্জ শহরের মল্লিকপুরে সুনামগঞ্জ-সিলেট সড়কে সাংবাদিক পঙ্কজ কান্তি দের মোটরসাইকেলকে ধাক্কা দেয়া যাত্রীবাহী লেগুনা ‘তানহা এন্ড তানিশা পরিবহন-১’। এঘটনার তিনি গুরুতর আহত হন , তার ডান পা দুই স্থানে ভেঙ্গে যায়। ঘটনার পরপরই স্থানীয় লোকজন লেগুনাটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। আটককৃত লেগুনা ‘তানহা এন্ড তানিশা পরিবহন-১’ এর কোন রেজিস্ট্রেশন নম্বর নেই। লেগুনার মালিক ও মূল চালক দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস ইউনিয়নের বগলাকাড়া গ্রামের মৃত আজর আলীর ছেলে হাফিজুর রহমান। তবে রবিবার সকালে লেগুনাটি চালিয়েছিলেন তার বড় ভাই সাইদুর রহমান। সাইদুর রহমানের কোন ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানা গেছে।
গুরুতর আহত অবস্থায় পঙ্কজ কান্তি দে’কে তাৎক্ষণিক সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে স্থানান্তর করেন। বর্তমানে তিনি রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন রয়েছেন।
সুস্থতা কামনায় দুর্গা বাড়িতে প্রার্থনা
দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ কান্তি দে’র দ্রুত সুস্থতা কামনায় শহরের শ্রীশ্রী কেন্দ্রীয় দুর্গাবাড়ি মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় মন্দিরের প্রতিদিনের কীর্তন শেষে মন্দির পরিচালনা কমিটির উদ্যোগে প্রার্থনায় উপস্থিত ছিলেন শ্রীশ্রী কেন্দ্রীয় দুর্গাবাড়ি মন্দির পরিচালনা কমিটির সভাপতি বিকাশ রঞ্জন চৌধুরী ভানু, সিনিয়র সহ সভাপতি অ্যাড. অলক ঘোষ চৌধুরী, সহ সভাপতি সবুজ কান্তি দাস, সাধারণ সম্পাদক সুবিমল চক্রবর্তী চন্দন, যুগ্ম সম্পাদক মিন্টু চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৌরভ সরকার, সদস্য যিশু দাস প্রমুখ। -(প্রেস বিজ্ঞপ্তি)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com