1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সাংবাদিক পরিচয়ে প্রতারণার দায়ে গ্রেফতার চার যুবক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

সাংবাদিক পরিচয়ে প্রতারণার দায়ে গ্রেফতার চার যুবক

  • Update Time : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯
  • ৩০৫ Time View
লক্ষীপুরের রামগতিতে প্রচারণার অভিযোগে
চার যুবককে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃতরা হলেন, হৃদয় হোসেন,মাসুদ রানা,মোহাম্মদ ইব্রাহিম ও সাইফুল ইসলাম।
সাংবাদিক পরিচয়ে তারা সরকারি কর্মকর্তাদের কাছে থেকে সুবিধা আদায়ের চেষ্টা করছিলেন। অবশেষে ধরা পড়ার পর স্বীকার করেছেন প্রতারণার কথা। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।সূত্র জানায়, গ্রেফতার করা যুবকদের মধ্যে হৃদয় হোসেনের বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায়। তার পিতা মৃত দুলাল বেপারী। মাসুদ রানার বাড়ি নওগাঁ জেলার আত্রাই উপজেলায়। তার পিতার নাম আব্দুল খালেক সরদার। ইব্রাহিম ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বাদল মিয়ার পুত্র। সাইফুল ইসলামের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানায়।

তার পিতার নাম রিয়াজ উদ্দিন। সোমবার রাত ১১টার দিকে রামগতি আলেকজান্ডার এলাকা থেকে চারজনকে পুলিশ আটক করে। পরে প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

রোববার বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির স্টাফ রিপোর্টারসহ মিডিয়া টিমের পরিচয়ে চার যুবক রামগতি জনস্বাস্থ্য প্রকৌশলীর গেস্ট হাউজে উঠেন। পরদিন তারা একটি মাইক্রোবাসে বিজয় টিভির লোগো লাগিয়ে রামগতি শহর ঘুরে বেড়ান। এ সময় তারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন কর্মকর্তাদের সাথে দেখা করেন। সরকারের উন্নয়নমূলক কাজ পর্যবেক্ষণ করে প্রতিবেদন করার জন্য তারা বিজয় টিভির হেড অফিস থেকে এসেছেন বলে জানান।

এদিকে বিজয় টিভির লক্ষীপুর প্রতিনিধি সোহেল মাহমুদ মিলন সন্ধ্যায় বিষয়টি জেনে খোঁজখবর নেন। সাংবাদিক পরিচয়ধারী ৪ যুবক প্রতারক বলে তিনি নিশ্চিত করলে পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস, ক্যামেরা, চার্জার, পেনড্রাইভ, বিজয় টিভির লোগো ও তিনটি ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়।

রামগতি থানার ওসি এটিএম আরিচুল হক বলেন, ‘সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা করায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তারা একইভাবে অন্য এলাকায় প্রতারণা করেছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। ‘

সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com