1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সাকিবকে নিজ হাতে খাইয়ে দিলেন প্রধানমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

সাকিবকে নিজ হাতে খাইয়ে দিলেন প্রধানমন্ত্রী

  • Update Time : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩৫৩ Time View

নিজস্ব প্রতিবেদক::

অস্ট্রেলিয়ার সঙ্গে প্রথম টেস্টে অসাধারণ নৈপুণ্য দেখানোর পর মাথায় হাত বুলিয়ে আদর করে দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার গণভবনে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সাকিবের মাথায় হাত বুলিয়ে দিয়েই থামেননি, নিজের প্লেট থেকে কাটা চামচে তুলে ফল ও মিষ্টি খাইয়ে দিলেন খোদ প্রধানমন্ত্রী।

শনিবার সকালে ঈদুল আজহা উপলক্ষে গণভবনে শুভেচ্ছা বিনিময়কালে এমন ঘটনা ঘটে। সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত গণভবনে দলীয় নেতাকর্মী, কবি, সাহিত্যিক, সাংবাদিক, শিক্ষক ও বুদ্ধিজীবীসহ সর্বস্তরের জনগণ ও পেশাজীবীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।

পরে বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত প্রধানমন্ত্রী একই স্থানে বিচারক ও বিদেশি কূটনীতিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

প্রধানমন্ত্রী তার আসনে বসার পর বাংলাদেশ ক্রিকেট দলের সদস্য সাকিব আল হাসান তার সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন পাশে ছিলেন।

বাংলাদেশের এই তারকা ক্রিকেটার এ সময় প্রধানমন্ত্রীর সোফার পাশে হাঁটু মুড়ে বসেন। প্রধানমন্ত্রীর পায়ে হাত দিয়ে সালাম করেন। এসময় প্রধানমন্ত্রী সাকিবের মাথায় হাত বুলিয়ে দেন এবং নিজের প্লেট থেকে কাটা চামচে তুলে ফল ও মিষ্টি খাইয়ে দেন।

পরে প্রধানমন্ত্রীর প্রধান বিচারপতির সঙ্গে কথা বলেন এবং একসঙ্গে সবার ছবি তোলা হয়।

এর আগে গত বুধবার অস্ট্রেলিয়ার সঙ্গে প্রথম টেস্টে ২০ রানে জয়ী হয় বাংলাদেশ ক্রিকেট দল। ওই টেস্টে অসাধারণ নৈপুণ্য দেখান অলরাউন্ডার সাকিব আল হাসান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com