1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সালাহ উদ্দিনকে খুব শিগরিই পাওয়া যাবে বিশ্বাস বিএনপি নেতা খোকনের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

সালাহ উদ্দিনকে খুব শিগরিই পাওয়া যাবে বিশ্বাস বিএনপি নেতা খোকনের

  • Update Time : শনিবার, ১১ এপ্রিল, ২০১৫
  • ৯২৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: বিএনপির নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদ জীবিত আছেন। খুব শিগগিরই তাকে ফিরে পাওয়া যাবে বলে বিশ্বাস বিএনপির।
শনিবার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের আরেক যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
তিনি বলেন, আমাদের বিশ্বস সালাহ উদ্দিন আহমেদ এখনো জীবিত আছেন।
উল্লেখ্য, দুপুরে বিএনপির আইনজীবী নেতাদের একটি প্রতিনিধি দল ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের সাথে বৈঠক করে। বৈঠকের বিষয় জানাতে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
মাহবুব উদ্দিন খোকন বলেন, আজ দুপুরে আমরা আইনজীবীরা ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার সঙ্গে দীর্ঘ বৈঠক করেছি। সেখানে আমাদের দলের নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের বিষয়ে আমাদের কাছে যে সব তথ্য এবং পুলিশের কাছে থাকা তথ্য নিয়ে আলোচনা করেছি। বৈঠকের পর আমরা আশাবাদী, অচিরেই সালাহ উদ্দিনকে ফিরে পাব। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনা না কোনো বাহিনীর কাছে সালাহ উদ্দিন আছেন। পুলিশ সালাহ উদ্দিনের বিষয়টি তদন্ত করছে।
বৈঠক সম্পর্কে তিনি আরো বলেন, ডিএমপি কমিশনার ও ডিবির পক্ষ থেকে আমাদের সুস্পষ্টভাবে আশ্বাস দেয়া হয়েছে, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে পুলিশ নিরপেক্ষ থাকবে। এখন থেকে পুলিশ নির্বাচনী কাজে জড়িত কোনো নেতাকর্মীকে হয়রানি বা গ্রেফতার করবে না। নেহায়েত যারা দাগি সন্ত্রাসী তালিকাভুক্ত ওয়ারেন্টের আসামি তাদের ছাড়া কাউকে গ্রেফতার করা হবে না। জামিন পাওয়ার পর জেলগেট থেকে পুলিশ কাউকে আটক করবে না।
মাহবুব উদ্দিন বলেন, তার (ডিএমপি কমিশনার) বক্তব্যে আমরা আপাতত স্বস্তি পাচ্ছি।
সংবাদ সম্মেলনে এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জজ কোর্টের সভাপতি এ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সাবেক সভাপতি এ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক ফারুকী, সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইকবাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহসিন মিয়া, এ্যাডভোকেট খোরশেদ মিয়া আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com