1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিএনজি পাম্প বন্ধ তাই ভাড়া দিগুণ আদায় করা হচ্ছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

সিএনজি পাম্প বন্ধ তাই ভাড়া দিগুণ আদায় করা হচ্ছে

  • Update Time : বুধবার, ২৮ জুন, ২০১৭
  • ২৩২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: মেরামত কাজের কারণে সারাদেশের সিএনজি পাম্প ২৪ ঘণ্টার বন্ধ। এই সুযোগে ভাড়া বাড়িয়ে দিগুণ করে ফেলেছে পরিবহন শ্রমিকরা।

গেল রাত ১২টা থেকে দেশের পরিবহন গুলোতে সিএনজি গ্যাস সরবরাহ বন্ধ হবার পর বুধবার (২৮ জুন) সকাল থেকেই এর প্রভাব পড়তে শুরু করে। সিলেট নগরীর কাজিরবাজার ব্রিজ থেকে দক্ষিণ সুরমার চন্ডিপুল পর্যন্ত জনপ্রতি ভাড়া ১০ টাকা হলেও বুধবার দুপুরে গিয়ে দেখা গেল কোন কোন ক্ষেত্রে ১৫ থেকে ২০ টাকা আদায় করা হচ্ছে যাত্রীদের কাছ থেকে। একই ভাবে সিলেটে চলাচলকারী সিএনজি অটোরিক্সার যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে বলে অভিযোগ করছেন যাত্রীরা। চন্ডিপুল এলাকায় ভাড়া নিয়ে চালক যাত্রীর বাকবিতণ্ডা চলতে দেখা গেল কয়েকজন যাত্রীরা।

যাত্রীদের একজন দক্ষিণ সুরমার জালালপুর এলাকার বাসিন্দা কালাম সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে অভিযোগের সুরে জানান, সিএনজি অটোরিকশার চালকরা গ্যাস না থাকার অজুহাতে টাকা হাতিয়ে নিচ্ছেন। এ প্রসঙ্গে কথা হলে সিএনজি চালক, বারিক উল্লা অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, অটোরিক্সায় সংরক্ষিত গ্যাসের মজুদ শেষ হলে গাড়ি চালানো যাবে না। গ্যাস পেতে হলে রাত ১২টা পর্যন্ত অপেক্ষা করতে হবে। তাই অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে।

এদিকেনগরীর সিএনজি ফিলিং ষ্টেশন গুলোতে ঘুরে দেখা গেল সবগুলো ষ্টেশনই বন্ধ। ষ্টেশনের বাইরে গ্যাস নিতে আসা অটোরিক্সা গুলো সারিবদ্ধ ভাবে অবস্থান করছে।

বিবিয়ানা গ্যাসক্ষেত্রে রক্ষণাবেক্ষণ কাজের জন্য গ্যাস উৎপাদন বন্ধ থাকায় ২৪ ঘন্টার জন্য দেশের সিএনজি পাম্পগুলোর সেবা বন্ধ রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com