1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিরিয়ায় বিমান হামলায় একই পরিবারের ১৪জন নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সিরিয়ায় বিমান হামলায় একই পরিবারের ১৪জন নিহত

  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০১৭
  • ২৪৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিরিয়ার উত্তরাঞ্চলীয় রাকায় যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন জোটের একাধিক বিমান হামলায় ২৯ বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। মঙ্গলবার যুক্তরাজ্যভিত্তিক মানবাধিকার সংগঠন সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটসের পক্ষ থেকে এমন দাবি করা হয়েছে। অবজারভেটরি জানায়, সোমবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় চালানো বিমান হামলায় ৯ নারী ও ১৪ শিশু নিহত হয়েছে।

সংগঠনটির দাবি, নিহত ১৪ জন একই পরিবারের সদস্য। তারা জঙ্গিসংগঠন ইসলামিক স্টেটের (আইএস) একসময়কার ঘাঁটি পালমিরা থেকে পালিয়ে রাকায় গিয়েছিল। অবজারভেটরি আরও জানায়, বিমান হামলায় বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে। তাই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

সম্প্রতি ইরাকের মসুল শহর থেকে যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন বাহিনী আইএসকে হটিয়ে দেয়। এর পর থেকে যৌথ বাহিনী সিরিয়ায় আইএসের কার্যত রাজধানী রাকায় নজর দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com