1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটের কদমতলি বাস টার্মিনালে রেস্টুরেন্ট দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

সিলেটের কদমতলি বাস টার্মিনালে রেস্টুরেন্ট দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫

  • Update Time : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
  • ১৪৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সিলেটের দক্ষিণ সুরমায় কদমতলি বাস টার্মিনালে একটি রেস্টুরেন্টের দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ২ টায় দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বাস টার্মিনালের ভেতরের হোটেল তাজমহল নামের একটি রেস্টুরেন্ট দখল নিয়ে দুইপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এই বিরোধ থেকে মঙ্গলবার দুপুরে হামলা চালায় ৭/৮ জন সশস্র যুবক। এতে ৫ জন আহত হন। আহতদের মধ্যে শাহীন আহমদ নামের এক শ্রমিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে প্রেরণ করা হয়েছে।

তাজমহল হোটেল কর্তৃপক্ষ বলছে- বেলা ২ টার দিকে ৭/৮ জনের একদল যুবক মোটরসাইকেল যোগে এসে আকস্মিক তাজমহল হোটেলে ভাংচুর চালায়। এসময় তাদের মাথায় হেলমেট ও গামছা পরিহিত ছিলো। তারা পালিয়ে যাওয়ার সময় হোটেলে ২ টি তালা লাগিয়ে যায়। হোটেলের লোকজন হামলাকারীদের কাউকে তারা চিনতে পারেনি।

শ্রমিক নেতা সেলিম আহমদ ফলিকের দাবি হামলাকারীরা যুবলীগ নেতা মহসিন কামরান, সোহেল খান, শামীম, দুলালের নেতৃত্বে এসে হামলা ও লুটপাট চালিয়েছে। তাজমহল হোটেলে ভাংচুর-লুটপাট শেষে পালিয়ে যাওয়ার পথে হামলাকারীরা সেলিমের বিরুদ্ধে স্লোগান দিলে শ্রমিকরা হামলাকারীদের ধাওয়া দেন।

এ ঘটনায় এখনো কদমতলি বাসস্ট্যান্ড এলাকাতে উত্তেজনা বিরাজ করছে। দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজলসহ একদল পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

এর আগে সংঘর্ষ চলাকালিন সময়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত শাহীন আহমদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে প্রেরণ করে। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে নেয়ার পরামর্শ দেয়া হয়। এখন শাহীনের স্বজনরা তাকে নিয়ে ঢাকার পথে রয়েছেন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন- কদমতলিতে হোটেলে তাজমহলে একদল যুবক হামলা-ভাংচুর করেছে। এসময় দু’পক্ষের মারামারিতে একজন গুরুতর আহত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com