1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটের সুরমা মার্কেট ও লালাবাজার থেকে ২৫ জুয়াড়ি গ্রেপ্তার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সিলেটের সুরমা মার্কেট ও লালাবাজার থেকে ২৫ জুয়াড়ি গ্রেপ্তার

  • Update Time : মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭
  • ২৩৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট নগরীর সুরমা মার্কেট ও দক্ষিণ সুরমায় অভিযান চালিয়ে নগদ টাকা ও মোবাইল ফোনসহ ২৫ জুয়ারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে নগদ ৩৩ হাজার ৫৫০ টাকা, ২৩টি মোবাইল ফোন সেটসহ জুয়া খেলার সামগ্রী উদ্ধার করেছে পুলিশ।

মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার বিকেল ৫ টায় দক্ষিন সুরমা থানাধীন লালা বাজার থেকে তীর শিলং ও জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেপ্তার করা হয়। অভিযানে মহানগর পুলিশের এডিসি (দক্ষিন) মোঃ জেদান আল মুসা, দক্ষিন সুরমা থানার সহকারী পুলিশ কমিশনার মোস্তাফিজুর রহমান এই অভিযান পরিচালনা করে করেন। তাদের কাছ থেকে নগদ ৬ হাজার টাকা, ১১টি মোবাইল সেট ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়। পুলিশ সেখানে অস্থায়ী জুয়ার আসর গুড়িয়ে দেয়।

অপরদিকে একই সময়ে নগরীর সুরমা মার্কেট থেকে তীর (জুয়া) খেলার সরঞ্জামাদীসহ ১১জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে ২৭ হাজার ৫৫০ টাকা ও ১২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন- মোঃ আলমগীর মিয়া (২২), সোহেল আহমদ (২৯), হেমাল উদ্দিন (৩০), জজ আহমদ (২৮), আহিদ আহমদ জাবেদ (২১), সাব্বির আহমদ (২০), সুমন পাল (২৫), রিমন (২০), আরিফ আহমদ (২২), মোঃ সালেহ (৩০), মোঃ শাহজাহান মিয়া, মোঃ বাবুল মিয়া (৩২), শেখ কামাল হোসাইন (২৮), লিটন আহমদ (২০), নোমান আহমদ(৩০), শাহেদ আহমেদ (২৫), গিয়াস উদ্দিন (৩৫), সোহাগ (২৮) সোলেমান আহমদ(২৫), মনু মিয়া (৫০), সুমন দাস (২৪), আতাউর রহমান (৪০), জাকির হোসেন ইলিয়াস (৫৫), লিটন মিয়া (৩০) ও মৃদুল দেব (২২)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com